বিয়ের আসরেও সেই শ্যামলকে বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে বিয়ে করলেন- বিয়ের জন্য যার সময় ছিল না, ‘মেয়েরা ছলনাময়’ ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল রায়।

শ্যামল বিয়ে করতে মিঠাপুকুর গেলে সেখানে লোকজন তাকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য। শ্যামল অবশ্য কাউকে নিরাশ করেননি। সবার সঙ্গে হাসিমুখে সেলফি তুলেন।

সবার আবদার পূরণ করেন। ঠিক বিয়ের পিঁড়িতে বসার আগে অনেকে তাকে ঘিরে ধরে ছবি তোলে, শুধু তাই নয় বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলে ‘সি ইউ নট ফর মাইন্ড। ’ শ্যামল হাসিমুখেই বললেন ‘সি ইউ নট ফর মাইন্ড।

রংপুর থেকে মিঠাপুকুরের ওই গ্রামে অনেকেই দেখতে এসেছিলেন শ্যামলকে।

কারিনা কাপুর কেন শাবনূরের সঙ্গে বিয়ের কথা তুললেও সেটা তার কাছে অবাস্তব মনে হয়। তাছাড়াও তার অনেক কাজ বিয়ে করার সময় নেই বলে জানিয়েছিলেন। সেই সময় হলো বৃহস্পতিবার রাতে। মিঠাপুকুর গিয়ে বিয়ে করে বৌ ঘরে তুললেন শ্যামল।

শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে।  শ্যামল রায়ের ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ সোশ্যাল প্ল্যাটফরমে ভাইরাল হয়। দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি অপরিচিত নয়। তাই শ্যামলের এই বিয়েতে অবাক হলেও নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছেন, জানিয়েছেন শুভ কামনা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর