করোনার কারণে এসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়ে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারির কারণে এবার এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষা গ্রুপভিত্তিক (বিজ্ঞান, মানবিক ও বাণিজ্যসহ অন্যান্য গ্রুপ) তিনটি নৈর্বাচনিক বিষয়ে সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেওয়া বিস্তারিত..

আগামীকাল করোনায় পরবর্তী করণীয় নিয়ে বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ কঠোর লগডাউন বিধিনিষেধ আরোপ করা হলেও কোনোভাবেই করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা একেবারে কমানো যাচ্ছে না। এ পরিস্থিতিতে করণীয় নির্ধারণে স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে বৈঠকে বসছেন সরকারের শীর্ষ পর্যায়ের বিস্তারিত..

ম্যাসেঞ্জারে লগআউট করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ জরুরি প্রয়োজনে কারো ফোনের মেসেঞ্জারে লগইন করে বিপদে পড়েন অনেকে। লগআউট করার উপায় না জানার কারণে অনেকে অ্যাপটিই আন-ইনস্টল ক‌রে দেন। ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপে নেই লগআউট অপশন বিস্তারিত..

হোঁচট খেলে যে দোয়া পড়বেন

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ আয়ালা আমাদের সব বিপদ আপদ থেকে রক্ষার উপায় দিয়েছেন পবিত্র কোরআনে। এছাড়াও রাসূলুল্লাহ (সা.) মানুষের জীবনের প্রতিটি দিক সম্পর্কেই দিয়ে গেছেন সাজানো গোছানো দোয়া, আমল ও বিস্তারিত..

হলুদ তরমুজে কপাল খুলল

হাওর বার্তা ডেস্কঃ শস্যভাণ্ডার খ্যাত হিসেবে পরিচিত সিংড়া উপজেলার সুকাশ নওদাপাড়ার যুবক জিয়ারুল হকের কপাল খুলেছে হলুদ তরমুজে। বাড়ির আঙিনায় মাচায় হলুদ ও ব্লাক বেবি তরমুজ চাষ হয়েছে। এতে দরিদ্র বিস্তারিত..

শ্যামপুর মাদ্রাসা: মাতৃকোলে ফেরার হামাগুড়ি

রফিকুল ইসলামঃ এ যেন দীর্ঘ এক দশকেরও অধিক সময় নির্বাসিত জীবনের অবসান ঘটিয়ে দেখা দিয়েছে নিজভূমে ফেরার আশার আলো। বুকের ধন হারানোমানিক মাতৃকোলে ফেরার হামাগুড়ি । অনেক নাটকীয়তার পর শ্যামপুর দারুল উলুম বিস্তারিত..

বিষোদগার করাই বিএনপির রাজনৈতিক কর্মসূচি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকারের বিরুদ্ধে বিষোদগার করাই বিএনপির একমাত্র রাজনৈতিক কর্মসূচিতে পরিণত হয়েছে। সোমবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। বিএনপি বিস্তারিত..

ডেঙ্গু নিয়ে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১২৩ জন হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১২৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। চলতি বছরে এটি একদিনে সর্বোচ্চ রোগী ভর্তির রেকর্ড। গতকাল রবিবার সকাল ৮টা থেকে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৪৭ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৫ হাজার ১৯২ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৪৭ জন মারা গেছেন। এতে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯ হাজার ৫২১ জনে। একই সময়ে শনাক্ত হয়েছেন বিস্তারিত..

করোনায় ক্ষতিগ্রস্তরা পাবেন আরও ৪ কোটি ৬৬ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনার কারণে বিধিনিষেধসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তায় সারাদেশে আরও ৪ কোটি ৬৬ লাখ টাকা এবং ৯ হাজার ৪৭৫ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছে সরকার। বিস্তারিত..