ব্রুনাইয়ের সুলতানকে আম পাঠালেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ ব্রুনাই দারুসসালামের সুলতান হাজি হাসসান আল-বলকিয়াহ মু’ইযযুদ্দিন ওয়াদ দৌলাহ ইবন সুলতান ওমর আলি সাইফুদ্দিন সা’দুল খাইরি ওয়াদ্দিনের জন্য শুভেচ্ছা উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আম পাঠিয়েছেন। আজ বিস্তারিত..

টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-২০ সিরিজ জয় লাভে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার (২৫ জুলাই) বিস্তারিত..

রেকর্ড গড়ার বাংলার টাইগারদের

হাওর বার্তা ডেস্কঃ তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। এর ফলে তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিয়েছে টাইগাররা। মূলত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বিস্তারিত..

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৩৮২ সিলিন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবার সুবিধার্থে এ পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে ৩৮২ সিলিন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। তাছাড়া মমেক বিস্তারিত..

২০০ টন অক্সিজেন নিয়ে সিরাজগঞ্জে ভারতীয় ট্রেন

হাওর বার্তা ডেস্কঃ ভারত থেকে আমদানিকৃত তরল মেডিকেল অক্সিজেনবাহী এক্সপ্রেস ট্রেনটি ২০০ টন অক্সিজেন নিয়ে সিরাজগঞ্জে পৌঁছেছে। রোববার দুপুর পৌনে ১২টার দিকে ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় রেলওয়ে স্টেশনে পৌঁছায়। ভারতের বিস্তারিত..

করোনা মোকাবিলায় সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বর্তমানে কোভিড-১৯ সংক্রমণ দ্রুত বৃদ্ধি পাচ্ছে। এই সংক্রমণ নিয়ন্ত্রণে আমাদেরকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। রবিবার মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত কোভিড-১৯ বিস্তার বিস্তারিত..

মাওলানা ভাসানী প্রতিষ্ঠিত ন্যাপ সবসময় অপরাজনীতির বিরুদ্ধে সোচ্চার – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মাওলানা ভাসানী প্রতিষ্ঠিত ন্যাপ সবসময়ই অপরাজনীতির বিরুদ্ধে সোচ্চার, বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ। আজ প্রগতিশীল ন্যাপের ৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকী বিস্তারিত..

কারিগরি শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে আজ ভার্চুয়াল প্ল্যাটফর্মে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রগুলোতে কারিগরি শিক্ষার মানোন্নয়ন বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এতে সভাপতিত্ব বিস্তারিত..

ডিজিটাল সাম্যসমাজ প্রতিষ্ঠায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে -টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেনে, কৃত্রিম বুদ্ধিমত্তা, রোবটিক্স ও আইওটসিহ আগামীদিনের ডিজিটাল প্রযুক্তির চ্যালঞ্জে মোকাবিলায় ডিজিটাল দক্ষতা অর্জন করার বিকল্প নেই। ডিজিটাল কানেক্টিভিটি হচ্ছে আগামী বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২২৮ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১১ হাজার ২৯১ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২২৮ জন মারা গেছেন। একই সময়ে করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন ১১ হাজার ২৯১ জন। দেশে মোট শনাক্তের সংখ্যা বেড়ে ১১ বিস্তারিত..