শুক্রবার থেকেই কঠোর বিধিনিষেধ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৩ জুলাই থেকেই শুরু হচ্ছে কঠোর বিধিনিষেধ। যা এটি চলবে ৫ আগস্ট পর্যন্ত। বুধবার (২১ জুলাই) রাতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। বিস্তারিত..

একদিনে ভারতে করোনায় ৩ হাজার ৯৯৮ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় প্রায় চার হাজার মানুষের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, গত এক মাসে করোনায় সর্বোচ্চ সংখ্যক মৃত্যু দেখা গেছে বিস্তারিত..

ঈদে খালেদা জিয়া একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঈদুল আজহা উদযাপন করছেন। খালেদা জিয়ার ভাইসহ নিকটাত্মীয়রা তার সঙ্গে দেখা করতে ফিরোজায় আসেন বলে জানা গেছে। বুধবার বিএনপির চেয়ারপারসনের এ আত্মীয় এসব তথ্য বিস্তারিত..

ব্যস্ততম ঢাকা মেগাসিটি ঈদের ছুটিতে ফাঁকা

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা ও সামনে কঠোর লকডাউনে ঢাকার বেশির ভাগ কারখানা ও অফিস বন্ধ থাকায় রাজধানী ছেড়েছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। বিপুল সংখ্যক মানুষ চলে যাওয়ায় ঢাকা বিস্তারিত..

বিক্রি না হওয়ায় ফিরছে হাজার হাজার গরু

হাওর বার্তা ডেস্কঃ লাভের আশায় খামারি ও ব্যবসায়ীরা হাজার হাজার পশু বিক্রির জন্য ঢাকার হাটে নিয়েছিলেন। কিন্তু প্রত্যাশিত দামে বিক্রি না হওয়ায় খামারি ও ব্যবসায়ীরা তাদের এসব পশু ফিরিয়ে নিয়ে বিস্তারিত..

চামচকাব্য

আশরাফুল মোসাদ্দেকঃ টুংটাং টুংটাং চামচের শব্দ পেয়ালায় ছিলো জল বিবিধ শক্তি-মাত্রায় জব্দ লহরি নহরে প্লাবিত কম্পনে বোধগুলো স্তব্দ টুংটাং টুংটান হাওয়ায় গান শূন্য পেয়ালাগুলোই বিতোভেন সিম্ফনির প্রাণ পেয়ালা এবং চামচ বিস্তারিত..

২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করা হবে: তাপস

হাওর বার্তা ডেস্কঃ ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বুধবার (২১ জুলাই) সকালে জাতীয় মসজিদ বিস্তারিত..

দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে ঐক্যবদ্ধর আহ্বান জানিয়েছেন: তথ্য ও সম্প্রচারমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারিকে পেছনে ফেলে দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। বুধবার (২১ জুলাই) বিস্তারিত..

আগামী ২০২৪ সালের নির্বাচনেও ‘খেলা’ হবে: মমতা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যাণার্জী বলেছেন, তৃণমূল মাটির দল, মানুষের দল। নিজে থাকব, আর কেউ নয় এমন নয়। নতুনদের নিয়ে আসুন। তারা না এলে আগামী দিনে কে বিস্তারিত..

বঙ্গভবনে রাষ্ট্রপতি পবিত্র ঈদুল আজহার নামাজ আদায়

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বঙ্গভবনে ঈদুল আজহার নামাজ আদায় করেছেন। বঙ্গভবনের হলওয়েতে বুধবার (২১ জুলাই) সকাল সাড়ে ৮টাযর দিকে ঈদের নামাজে অংশগ্রহণ করেন। স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বিস্তারিত..