সর্বাত্মক লকডাউন শিথিলের কারণে, অনেক বড় মূল্য দিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহা উপলক্ষে সর্বাত্মক লকডাউন শিথিল করেছে সরকার। এই সুযোগে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির মাঝেও রাজধানী ছেড়ে গ্রামমুখী হচ্ছেন মানুষ। যদিও সরকারের পক্ষ থেকে যানবাহনে চলাচলের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি বিস্তারিত..

ঈদুল আজহা উপলক্ষে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঈদুল আজহা উপলক্ষে পৃথক বাণীতে দেশবাসীসহ বিশ্বের সকল মুসলিমকে আন্তরিক শুভেচ্ছা ও বিস্তারিত..

ঢাকার পাশেই মনপুরা দ্বীপ

হাওর বার্তা ডেস্কঃ আজ থেকে শুরু হলো শ্রাবণ। এ মাসে আকাশের রং বদলায় দ্রুত। এই বৃষ্টি, আবার এই রোদে ঝকমক করে আকাশ। জলরাশির দিকে তাকালে পানির রং কখনও নীল, কখনও বিস্তারিত..

বিজ্ঞানীরা জানালেন পান্তা ভাতে কত গুণ

হাওর বার্তা ডেস্কঃ পান্তা ভাতের সঙ্গে বাঙালি বেশ ভালোভাবেই পরিচিত। অনেকে শখ করে পান্তা ভাত খেয়ে থাকেন, আবার অনেকে ঠেকায় পড়ে। তবে বেশিরভাগ মানুষই পান্তা ভাত সাধারণত পুষ্টিগুণ বিচার করে খান না। বিস্তারিত..

আওয়ামী লীগ নেতাদের ঈদুল আজহা

হাওর বার্তা ডেস্ক করোনাভাইরাস মহামারির কারণে তিনটি ঈদে চিরচেনা পরিবেশ দেখা যায়নি। করোনার সংক্রমণ রোধে আরোপিত বিভিন্ন বিধি-নিষেধের কারণে আনন্দ উদযাপনে ভাটা পড়েছে। করোনার সংক্রমণ নিয়ে সবার মধ‌্যে শঙ্কা বিরাজ বিস্তারিত..

ভারতের পশ্চিমবঙ্গে এক ছাগলের ৮ পা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে প্রতিনিয়ত নানা অদ্ভুত ঘটনা ঘটে, যার কোনো ব্যাখ্যা পাওয়া যায় না। বিষয়গুলো একটু অন্য রকম হওয়ায় মানুষের মধ্যেও সেগুলো কৌতূহল তৈরি করে। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে বিস্তারিত..

ঈদ ঘনিয়ে আসছে, রাজধানীর পশুর হাটগুলোতে বেচাকেনা জমজমাট হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ঈদের সময় যত ঘনিয়ে আসছে, ততই জমজমাট হচ্ছে রাজধানীর পশুর হাটগুলোর বেচাকেনা। আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তার পর ঈদ। ঈদের নামাজ শেষে শুরু হবে পশু কোরবানি। বিস্তারিত..

আমেরিকা থেকে ভ্যাকসিন পাওয়ার নেপথ্যে ৪ বাংলাদেশি-আমেরিকান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনা মহামারি তীব্র আকার ধারণ করেছে। সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। ভ্যাকসিন সংকটে বাংলাদেশ। সেই সময় আমেরিকা থেকে কোভ্যাক্সের আওতায় মডার্নার ২৫ লাখ ও ফাইজারের এক বিস্তারিত..

৭ হাজার ৪৭৩ কারখানায় ছুটি ঘোষণা : ৩০ লাখ শ্রমিক বাড়ির পথে

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আযহা উদযাপনে ঢাকার পার্শ্ববর্তী শিল্প অধ্যুষিত এলাকাগুলোর অধিকাংশ কারখানায় ছুটি হয়েছে। গতরাতে ছুটি ঘোষণার ফলে এসব কারখানায় কর্মরত প্রায় ৩০ লাখ শ্রমিক আজ গ্রামের বাড়ির পথে বিস্তারিত..

ঈদুর আজহায় ঘরমুখী মানুষদের ভোগান্তিতে কাদেরের দুঃখ প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের এ আনন্দ ভ্রমণ যেন কান্নায় রূপ না নেয়। সেজন্য নিজেকে সুরক্ষা বলয়ের মধ্যে রাখতে বিস্তারিত..