শর্ত মানেনি ইসকন, বাতিল হবে প্রবর্তকের সঙ্গে চুক্তি

হাওর বার্তা ডেস্কঃ শ্রীকৃষ্ণ মন্দিরে জমি আত্মসাৎ, ভক্তদের দানের অর্থ লোপাটসহ নানান কর্মকাণ্ডের অভিযোগ তুলে ইসকনের সঙ্গে চুক্তি বাতিলের জন্য আইনগত প্রক্রিয়ায় যাচ্ছে প্রবর্তক সংঘ। শনিবার (২৬ জুন) সকাল ১০টায় চট্টগ্রাম প্রেসক্লাবের বিস্তারিত..

শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০ এর সমাপনী অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ এর জাতীয় পর্যায়ের সমাপনী আজ ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদের শেখ কামাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। স্পিকার ড. বিস্তারিত..

ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সরকারি সিদ্ধান্ত বাতিলের দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন করেছে সিপিবি ও বিভিন্ন শ্রমিক সংগঠন। শনিবার (২৬ জুন) সকালে শহরের গৌরাঙ্গবাজার এলাকার রঙমহল চত্বরের সামনের সড়কে এ বিস্তারিত..

বিচার করতে এসে অন্যের প্রেমিকাকে বিয়ে করলেন ষাটোর্ধ চেয়ারম্যান

  হাওর বার্তা ডেস্কঃ প্রেমের টানে বাড়ি ছাড়া দুই কিশোর–কিশোরীর বিষয়ে ডাকা সালিসে সেই কিশোরীকে পছন্দ হওয়ায় সালিসে আসা ঐ চেয়ারম্যান নিজেই ওই কিশোরীকে (১৪) বিয়ে করেছেন বলে অভিযোগ পাওয়া বিস্তারিত..

ভারত থেকে আসছে নতুন মাদক এস্কাফ, গ্রেপ্তার ৪

হাওর বার্তা ডেস্কঃ এস্কাফ নামে ফেনসিডিলের মতো নতুন মাদক উদ্ধার সহ চক্রের সাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে ডিবি তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। শুক্রবার রাতে ঢাকার বিস্তারিত..

পৃথিবীতে নারী আছে জানতেন না ‘টারজান’ হো ভ্যান লং

হাওর বার্তা ডেস্কঃ বাস্তব জীবনে টারজানের মতোই জীবনযাপন করছেন হো ভ্যান লং। খাদ্য জোগাড়ের জন্য পশুপাখি শিকার থেকে শুরু করে অন্যসব কাজই তিনি করে আসছেন সিনেমায় দেখা টারজানের মতোই। শুধু বিস্তারিত..

করোনায় ৭৭ জনের মৃত‌্যু, শনাক্ত ৪৩৩৪

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণে আরও ৭৭ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে করোনায় মারা গেলেন ১৪ হাজার ৫৩ জন। ২৫ জুন সকাল ৮টা থেকে ২৬ জুন সকাল ৮টা পর্যন্ত বিস্তারিত..

বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বছরের মতো ধারাবাহিকভাবে বিশ্বব্যাপী ‘বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন ফোরাম এর আয়োজন করে। স্বাস্থ্যবিধি মেনে রাজধানীর তেজগাঁও স্কাই ভিউ বিস্তারিত..

সুগন্ধি চালের বাজারে বড় সম্ভাবনা কাটারিভোগ

হাওর বার্তা ডেস্কঃ দেশের অভ্যন্তরীণ চাহিদার পাশাপাশি রফতানি বেড়ে যাওয়ায় সুগন্ধি চালের বড় বাজার সৃষ্টি হয়েছে। এই বাজারে এখন বিনিয়োগ করছে বড় বড় প্রতিষ্ঠান। অন্যদিকে অন্যান্য ধানের তুলনায় বিক্রয়মূল্য বেশি বিস্তারিত..

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি মনিরুল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ১২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত আইজি মো. মনিরুল ইসলাম-কে সভাপতি এবং ডিবি মতিঝিল বিভাগের উপ-কমিশনার বিস্তারিত..