মিরপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগের পাহাড়  

মিরপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগের বিস্তারিত..

শুদ্ধাচার পুরস্কার পেলেন পাকুন্দিয়ার দুই কৃষি কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার দুই কৃষি কর্মকর্তা। তারা হলেন, পাকুন্দিয়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাইফুল হাসান আলামিন বিস্তারিত..

লকডাউনে সাত জেলায় যেসব নির্দেশনা জারি

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় নতুন করে আরও সাত জেলায় কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার।  মঙ্গলবার সকাল ৬টা থেকে এ বিধিনিষেধ কার্যকরা হবে। আগামী ৩০ জুন রাত ১২টা বিস্তারিত..

ফ্রান্সের আঞ্চলিক নির্বাচনে বড় ধাক্কার মুখে ম্যাক্রোঁর দল

হাওর বার্তা ডেস্কঃ ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনের আগে বড়সড় ধাক্কা খেলেন প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। আঞ্চলিক নির্বাচনের প্রথম দফায় রীতিমতো নাকানি চুবানি খেয়েছে ম্যাক্রোঁর দল লা রিপাবলিক এন মার্চ (এলআরইএম)। ভরাডুবি হয়েছে বিস্তারিত..

ইতিহাসের সর্বোচ্চ স্থানে ডিএসইর বাজার মূলধন

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) বাজার মূলধনে নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। সোমবার লেনদেন শেষে বাজারটির মূলধন ৫ লাখ ১৩ হাজার কোটি টাকা অতিক্রম করেছে। এর বিস্তারিত..

ট্রিপল মার্ডার: এবার মেহজাবিনের স্বামী শফিকুল রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর কদমতলীতে একই পরিবারের মা, বাবা ও বোনকে হত্যার ঘটনায় করা মামলায় মেহজাবিন ইসলাম মুনের স্বামী শফিকুল ইসলামের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম বিস্তারিত..

যে বৃষ্টি দেখলে প্রিয়নবীর মুখমণ্ডল বিবর্ণ হয়ে যেত

হাওর বার্তা ডেস্কঃ হাদিসে আছে, নবী করিম (সা.) বৃষ্টিতে একবার বের হয়েছিলেন এবং শরীরে পানি লাগিয়ে ছিলেন। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তিনি এমনটি করেছেন? তখন তিনি বললেন, বৃষ্টিকে আল্লাহ বিস্তারিত..

কোন যোগব্যায়ামে কী রোগ সারবে

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকতে স্বাস্থ্যকর জীবনযাপন জরুরি। একজন স্বাস্থ্য সচেতন মানুষর সুস্থ থাকার জন্য পুষ্টিকর খাবার-দাবার থেকে শুরু করে শরীরচর্চা সবই করেন। শরীর সুস্থ রাখতে যোগব্যায়াম বিশেষ উপকারী। বিশেষজ্ঞদের বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে জিয়াউর রহমানের নামে সড়কের নামকরণ

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড স্টেটের বাল্টিমোর সিটির ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্ট কর্তৃপক্ষ বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামে একটি সড়কের নামকরণ করেছে। সড়কটি নামকরণ করা হয়েছে জিয়াউর রহমান ওয়ে। বাংলাদেশি-আমেরিকান বিস্তারিত..

প্রযুক্তিতে নতুন মনের কথা বুঝবে হেলমেট

হাওর বার্তা ডেস্কঃ রাস্তায় চলার সময় বিশেষ করে বাইক রাইডে নিরাপত্তার জন্য হেলমেট ব্যবহার চোখে পড়ে। কিন্তু কেমন হবে যদি মানুষের মন বুঝতে পারে এমন একটি হেলমেট? হ্যাঁ, এমনই এক বিস্তারিত..