দেশে ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিল আরও ৫৪ জনের প্রাণ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৩৯৯ জনে। একই সময়ে নতুন করে শনাক্ত বিস্তারিত..

কোপা আমেরিকা যেসব চ্যানেল দেখাবে আর্জেন্টিনা-উরুগুয়ে ম্যাচ

হাওর বার্তা ডেস্কঃ কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচে প্রতিপক্ষ উরুগুয়ে। এস্তাদিও ন্যাশনাল ডি ব্রাসিলিয়া স্টেডিয়ামে শনিবার ভোর ছয়টায় মেসিদের প্রতিপক্ষ সুয়ারেজরা। উরুগুয়ে অবশ্য আসরে নিজেদের বিস্তারিত..

আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে নেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার তিন সফরসঙ্গীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে নেওয়া হয়েছে। শুক্রবার (১৮ জুন) ত্ব-হা ও তার সফরসঙ্গীর খোঁজ পাওয়ার পর তাদেরকে রংপুর বিস্তারিত..

পরীমণির জ্বর ও শ্বাসকষ্ট আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ বোট ক্লাব বিতর্কে আলোচনায় আসা দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমণি জ্বর ও শ্বাসকষ্ট আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পরীমণির ঘনিষ্ঠ সূত্র। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় বিস্তারিত..

বায়িং হাউসের নামে মাদকের ল্যাব, উচ্চবিত্ত তরুণ-তরুণীদের আনাগোনা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে ভয়ঙ্কর মাদক ক্রিস্টাল আইসসহ নানা ধরনের মাদক ব্যবসা পরিচালনার অভিযোগে একটি চক্রের মূলহোতাসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- মূলহোতা মো. তৌফিক হোসাইন (৩৫), মো. বিস্তারিত..

খালেদা জিয়ার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কামরুল মনির ইন্তেকাল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা কামরুল মনির ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন। বিস্তারিত..

দেশে বড়শিতে ৪৮ কেজির বাঘাইড় ধরা পড়ার ঘটনা এটিই প্রথম

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরের দেওয়ানগঞ্জ যমুনা নদীতে বড়শিতে ধরা পড়েছে ৪৮ কেজি ওজনের বাঘাইড় মাছ। শুক্রবার রাজীবপুর উপজেলার নয়ারচর গ্রামের শৌখিন বড়শি মাছ শিকারি সেকান্দার আলী দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী চেতুলিয়া এলাকায় বিস্তারিত..

ত্ব-হাকে ফিরে পাওয়ার পর যা জানালেন স্বজনরা

হাওর বার্তা ডেস্কঃ নিখোঁজের আটদিন পর আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে তার রংপুরের বাসায় ফিরেছেন। ত্ব-হার শ্যালক মো. জাকারিয়া বলেন, শুক্রবার জুমার নামাজের পর ত্ব-হা রংপুরে তাদের বাড়িতে বিস্তারিত..

এবার সিয়ামের নায়িকা সুনেরাহ

হাওর বার্তা ডেস্কঃ দীপংকর দীপনের নতুন সিনেমা ‘অন্তর্জাল’- এ সিয়ামের নায়িকা হিসেবে সুনেরাহ বিনতে কামালকে চূড়ান্ত করা হয়েছে।  বৃহস্পতিবার দীপংকর দীপন জানালেন, নায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সুনেরাহ বিস্তারিত..

গল্পটা বিশ্বের সবচেয়ে ফ্লেক্সিবেল নারীর

হাওর বার্তা ডেস্কঃ মানুষ  বড়ই  অদ্ভুত। অদ্ভুত তাদের শখ, তাদের চাওয়া-পাওয়া। মানুষের চেয়ে বেশি অদ্ভুত প্রকৃতি। তাই কখনো প্রকৃতির খেয়ালে অথবা মানুষের অদ্ভুত শখের কারণে ব্যতিক্রম সব ঘটনার জন্ম হয়। আর বিস্তারিত..