খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনো ঝুঁকিমুক্ত নন খালেদা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও তিনি ঝুঁকিমুক্ত নন। চিকিৎসকরা বলছেন, তিনি করোনামুক্ত হলেও এই ভাইরাসে আক্রান্ত রোগীর শারীরিক নানা জটিলতা দেখা বিস্তারিত..

ঘরমুখো মানুষ স্বাস্থ্যবিধি না মেনে সুইসাইডের সিদ্ধান্ত নিচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘ঈদে ঘরমুখো মানুষ লকডাউনের সামান্য শিথিলতার সুযোগ নিয়ে যেভাবে দলবেঁধে গাদাগাদি করে স্বাস্থ্যবিধির কোনরকম তোয়াক্কা না করে এক জেলা বিস্তারিত..

বাস বন্ধে বিমানে ছুটছেন মানুষ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণ রোধে দূরপাল্লার বাস, লঞ্চ ও ট্রেন বন্ধ থাকায় বিমানে ছুটছেন মানুষ। এতে বিমানে চাপ বেড়েছে। ইতোমধ্যেই দেশি এয়ারলাইন্সগুলোর ঈদের দুইদিন আগে ও পরের দুই দিন বিস্তারিত..

যাত্রীর চাপ কমেছে শিমুলিয়াঘাটে

হাওর বার্তা ডেস্কঃ মুন্সিগঞ্জের লৌহজং শিমুলিয়াঘাটে যাত্রী চাপ অনেকাংশে কমে এসেছে। সোমবার (১০ মে) দুপুর ১টার দিকে চাপ একেবারেই কমে আসে ফেরিঘাটে। সকাল থেকে ফেরি বন্ধের নির্দেশনা থাকলেও তিনটি ফেরিতে বিস্তারিত..

জাকাত আদায়ের ফরজ ও আর্থিক উত্তম সময় ও বিধি-বিধান

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ধর্ম পাঁচটি ভিত্তির উপর স্থাপিত। এ গুলোর মধ্যে ‘যাকাত’ অন্যতম ভিত্তি। এ সর্ম্পকে আল্লাহ তা’লা ইরশাদ করেন অর্থ্যাৎ ‘এবং তোমরা আল্লাাহ তা’লার সন্তুষ্টির জন্য যাকাত আদায় বিস্তারিত..

চলতি মাসেই মেট্রো রেলের টেস্ট রান হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসের শেষের দিকে দেশের প্রথম মেট্রো রেল সেবার টেস্ট রান হতে পারে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এই যাত্রার মাধ্যমে রেল ব্যবস্থার প্রাথমিক কার্যক্রমগুলোকে পরীক্ষা করা হবে। বিস্তারিত..

খালেদা জিয়ার বিদেশে যাওয়ার অনুমতি না দেওয়া অমানবিক

হাওর বার্তা ডেস্কঃ সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি পেলেন না বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। রবিবার (৯ মে) সকালে এ বিষয়ে আইন মন্ত্রণালয়ের মতামতের পর বিস্তারিত..

সড়ক নয় যেন কৃষকদের ধানের চাতাল

হাওর বার্তা ডেস্কঃ ফুলবাড়ী-মধ্যপাড়া-রংপুর মহাসড়কটি এখন কৃষকদের ধান এবং ভুট্টা মাড়াই ও খড় শুকানোর চাতালে পরিণত হয়েছে। সড়কের ওপর সারি সারি ধানের পালা। সারাক্ষণ চলছে ধান ও ভুট্টা মাড়াই। সড়ক বিস্তারিত..

চীনের উপহারের ৫ লাখ করোনার টিকা আসছে বুধবার

হাওর বার্তা ডেস্কঃ চীনের উপহারের ৫ লাখ করোনার টিকা আগামী ১২ মে মধ্যে দেশে পৌঁছাবে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিং। আজ সোমবার (১০ মে) এ তথ্য জানান বিস্তারিত..

হেফাজত নেতা মামুনুল-রফিকুল রিমান্ড শেষে কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর পল্টন থানার পৃথক দুই মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হক ও আলোচিত ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে রিমান্ড বিস্তারিত..