২ মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে নামছেন জেলেরা

হাওর বার্তা ডেস্কঃ ভোলা জেলার মেঘনা ও তেঁতুলিয়া নদীতে ২ মাসের নিষেধাজ্ঞা শেষে আজ মধ্যরাত থেকে পুনরায় মৎস্য শিকার শুরু হচ্ছে। শুক্রবার রাত ১২ টার পর থেকে জেলেরা নদীতে নামার বিস্তারিত..

হেফাজত নেতা মুফতি মাসউদ জকিগঞ্জে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ মুফতি মাওলানা মাসউদ আহমেদ নামের এক হেফাজত নেতাকে শুক্রবার ভোর রাত ৩টায় সিলেটে জকিগঞ্জস্থ বারহাল ইউনিয়ন কচুয়া গ্রামের তার নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত বিস্তারিত..

তরমুজ চাষে বিমুখ কৃষকরা দাম না পেয়ে

হাওর বার্তা ডেস্কঃ গত পাঁচ বছর ধরে বাণিজ্যিকভাবে উল্লেখ করার মত তরমুজের চাষ হয়নি চাঁপাইনবাবগঞ্জে। চলতি বছরে তা প্রায় শূন্যের কোঠায় নেমে গেছে। ন্যায্যমূল্য না পেয়ে জেলার কৃষকেরা তরমুজ চাষে বিস্তারিত..

আজ ১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস

হাওর বার্তা ডেস্কঃ আজ ১৭ রমজান। ঐতিহাসিক বদর দিবস। ৬২৪ খ্রিস্টাব্দে তথা দ্বিতীয় হিজরির ১৭ রমজানে বদর প্রান্তরে সংঘটিত হয় ঐতিহাসিক যুদ্ধ। প্রতিপক্ষ ছিল মক্কার মুশরিক ও মদিনার মুসলিম। এতে বিস্তারিত..

কভিড-১৯ মহামারিতে ভারতকে ‘রেমডেসিভির’ দিচ্ছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ কভিড-১৯ মহামারির দ্বিতীয় ঢেউয়ে লণ্ডভণ্ড ভারত। দেশটিতে প্রতিদিন মৃত্যু হচ্ছে ৩ হাজারের বেশি মানুষের। আক্রান্ত হচ্ছে লাখ লাখ মানুষ। এমন ভয়াবহ পরিস্থিতে প্রতিবেশী দেশটির পাশে মানবিক সাহায্য বিস্তারিত..

আবারও পেঁয়াজ ও তেলের দাম বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ গত সপ্তাহে কিছুটা দাম কমার পর আবার বেড়েছে পেঁয়াজের দাম। সপ্তাহের ব্যবধানে কেজিতে পাঁচ টাকা বেড়ে পেঁয়াজ আবার ৪০ টাকায় উঠেছে, যা গত সপ্তাহে ৩৫ টাকায় নেমেছিল। বিস্তারিত..

মরুভূমিতে বাজপাখির সঙ্গে খেলায় মেতেছেন পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের গ্ল‌্যামার কন্যা খ্যাত চিত্রনায়িকা পরীমনি। ভ্রমণ পিপাসু এই নায়িকা সুযোগ পেলেই অবকাশ যাপনের জন্য ছুটে যান নান্দনিক কোনো স্থানে। কখনো চায়না, কখনো সিঙ্গাপুর অথবা দুবাই। বিস্তারিত..

ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু আরও সাড়ে ৩ হাজার

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দৈনিক আক্রান্তের সংখ্যা ফের বাড়ল ভারতে। সেইসঙ্গে দৈনিক মৃত্যুও এই প্রথমবার সাড়ে ৩ হাজার ছাড়িয়েছে। এই আক্রান্ত বৃদ্ধির জেরে দেশটিতের এখন সক্রিয় রোগীর সংখ্যা ৩০ লাখ বিস্তারিত..

রওশন এরশাদ হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) চিফ প্যাট্রন (প্রধান পৃষ্ঠপোষক) ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রচণ্ড গরমে পানিশূন্যতা হওয়ায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে বিস্তারিত..

ধর্ষণের অভিযোগে মামুনুলের বিরুদ্ধে কথিত দ্বিতীয় স্ত্রীর মামলা

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম- মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেছেন তার দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। আজ শুক্রবার (৩০ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় বিস্তারিত..