ক্ষতিগ্রস্ত ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দেশের ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এরমধ্যে করোনায় ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের ৩৫ লাখ পরিবারকে আড়াই হাজার টাকা ও সাম্প্রতিক বিস্তারিত..

পত্র-পত্রিকার ওপরে দায় চাপালেন মির্জা আব্বাস

হাওর বার্তা ডেস্কঃ  বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে। টেলিভিশনে ও প্রিন্ট-মিডিয়ায় বিকৃত করে প্রচার করা হয়েছে। তিনি বলেন, ‘আমি এরকম কিছু বিস্তারিত..

করোনায় দেশে ২৪ ঘণ্টায় মৃত্যুর রেকর্ড ভঙ্গ মৃত ১০২

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১০২ জনের মৃত্যু হয়েছে।দেশে করোনায় এটাই সর্বোচ্চ মৃত্যু।এ নিয়ে দেশে করোনায় প্রাণ হারালেন মোট ১০ হাজার ৩৮৫ জন। বিস্তারিত..

স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনী এলাকায় নির্বাচন অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত বর্তমান চেয়ারম্যান ও মেম্বারাই সরকারি ত্রাণ বিস্তারিত..

কৃষকের স্বপ্ন সবুজ ধানে দোল খাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর শস্যভাণ্ডার হিসেবে পরিচিত পত্মীতলা উপজেলায় এবার বোরো ধানের বাম্পার ফলনের সম্ভাবনা দেখা দিয়েছে। বর্তমানে সবুজে ভরে গেছে মাঠের ফসল। কিন্তু, প্রাকৃতিক দুর্যোগ (কালবৈশাখী) হলে মাথায় হাত বিস্তারিত..

গোরখোদকের কষ্টের কথা, লাশের কাজ শেষ না হতেই আরেকটি লাশ হাজির

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রায়েরবাজার কবর স্থানের এই ব্লকটি নির্ধারণ করা হয়েছে করোনায় মৃত্যুবরণ করা রোগীদের জন্য। চারদিকে লাল মাটি। সারি বাঁধা কবর খুঁড়ে রাখা হয়েছে আগে থেকেই। গোর খোদকরা বিস্তারিত..

আল আকসা মসজিদে তারাবিহ’র নামাজের সময় ফিলিস্তিনিদের ওপর হামলা

হাওর বার্তা ডেস্কঃ আল আকসা মসজিদে তারাবিহ’র নামাজের সময় ফিলিস্তিনিদের ওপর হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। ফিলিস্তিনি কর্তৃপক্ষ জানায়, রমজানের শুরু থেকেই আল আকসা মসজিদ প্রাঙ্গনে প্রবেশে বাধা দিয়ে আসছে ইসরায়েলি বিস্তারিত..

আল্লাহর সাহায্যেই করোনা থেকে পরিত্রাণ মিলবে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসে আক্রান্তের তালিকায় এখন বাংলাদেশও। এ পরিস্থিতিতে সর্বাত্মক সচেতনতা ও সতর্কতা অবলম্বনের কথাই উচ্চারিত হচ্ছে সর্ব মহলে। একই কথা বললেন জাতীয় বিস্তারিত..

সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ম ম আমজাদ হোসেন মিলন। আজ রোববার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এনায়েতপুর বিস্তারিত..

ভেড়ার খামারে স্বাবলম্বী হয়েছেন বেকার যুবক

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাটের আক্কেলপুরে ভেড়ার খামার করে স্বাবলম্বী হয়েছেন সনি মণ্ডল নামে এক বেকার যুবক। মাত্র ২টি ভেড়া দিয়ে শুরু করে এখন তার খামারে রয়েছে ৫০ থেকে ৬০টি ভেড়া। বিস্তারিত..