হোসেনপুরে মাস্ক না পরে চলাফেরা করে জরিমানা গুণলেন ১০ পথচারী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক না পরে চলাফেরা করায় ১০ পথচারীকে মোট এক হাজার ৪শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে বিস্তারিত..

মাদক ব্যবসায়ীর শরীরে বাঁধা ৪০ বোতল ফেন্সিডিল, র‌্যাবের অভিযানে আটক

হাওর বার্তা ডেস্কঃ বিশেষ কৌশলে শরীরে ৪০ বোতল ফেন্সিডিল বেঁধে পাচারের সময় কিশোরগঞ্জ জেলার ভৈরবে মো. ইমাম হোসেন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। এ বিস্তারিত..

নেত্রকোণার মদনে গাঁজাসহ পিতা-পুত্র আটক

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণা জেলার মদনে দেড় কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী পিতা-পুত্রকে আটক করেছে থানা পুলিশ। বুধবার  মধ্যরাতে উপজেলার ফচিকা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।বৃহস্পতিবার দুপুরে তাদেরকে নেত্রকোনা বিস্তারিত..

কিশোরগঞ্জে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের ঘটনায় মামলা

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন গত রোববার (২৮ মার্চ) কিশোরগঞ্জে জেলা আওয়ামী লীগ অফিস ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত পৌনে ১২টার বিস্তারিত..

করোনার টিকা না নিয়েও রমজানে ওমরাহ করা যাবে

হাওর বার্তা ডেস্কঃ করোনাপ্রতিরোধী টিকা না-নিলেও আসন্ন রমজানে ওমরাহ পালন করা যাবে। সৌদি আরবের হজ ও ওমরাহ মন্ত্রণালয় এমন খবর দিয়েছে। ক্ষুদেব্লগ টুইটারে এ নিয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রণালয়ের কাস্টমার বিস্তারিত..

গযব দিয়েছে হানা, তবু তুমি জাগলে না তবু তুমি জাগলে না

হাওর বার্তা ডেস্কঃ তিনি মহাস্রষ্টা, সর্বজ্ঞ। তার (আল্লাহর) ব্যাপার শুধু এই, তিনি যখন কোনো কিছু করতে ইচ্ছা করেন, তখন তাকে কেবল বলেন, ‘হও’ তখনই তা হয়ে যায়। অতএব, পবিত্র তিনি, বিস্তারিত..

মাকে বেঁধে আড়াই মাসের শিশু ছিনতাই

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের সখীপুরে গভীর রাতে ঘরে প্রবেশ করে মাকে বেঁধে রেখে আড়াই মাসের শিশু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ বিষয়ে বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে থানায় অভিযোগ করেছে শিশুটির পরিবার। বিস্তারিত..

দেশে সব নির্বাচন স্থগিত: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা জানিয়েছেন, দেশে করোনা পরিস্থিতি দিন দিন ভয়ংকর রূপ ধারণ করায় ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ ও লক্ষ্মীপুর-২ আসনসহ সব নির্বাচন বিস্তারিত..

করোনায় আরও ৫৯ জনের মৃত‌্যু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর ৫৯ জনের মৃত‌্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেলেন ৯ হাজার ১০৫ জন। গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৪৬৯ জনের দেহে করোনাভাইরাস বিস্তারিত..

অভিনয়জগতকে বিদায় জানালেন প্রিয়া আমান

হাওর বার্তা ডেস্কঃ অভিনয়জগতকে বিদায় জানালেন অভিনেত্রী প্রিয়া আমান। মঙ্গলবার নিজের ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন তিনি। অভিনয় ছেড়ে দেওয়ার প্রসঙ্গে এই অভিনেত্রী লিখেছেন, অভিনয় জগতে আর বোধহয় কাজ বিস্তারিত..