,

8715_Hossainpur

হোসেনপুরে মাস্ক না পরে চলাফেরা করে জরিমানা গুণলেন ১০ পথচারী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক না পরে চলাফেরা করায় ১০ পথচারীকে মোট এক হাজার ৪শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে হোসেনপুর পৌরসদর বাজারের হাসপাতাল মোড়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ কাম উচ্চমান সহকারী স্বপন কুমার বর্মণ ও হোসেনপুর থানা পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে হোসেনপুর পৌরসদর বাজারের হাসপাতাল মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ’ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ।

পাশাপাশি তিনি নিম্ন আয়ের মানুষের মধ্যে শতাধিক মাস্ক বিনামূল্যে বিতরণ ও সাধারণ লোকজনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ জানান, সরকারি নির্দেশনা মোতাবেক মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়েছে।

নিয়মিত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর