বিশ্বনবি এই সময়ে যেসব দোয়া বেশি পড়তেন

হাওর বার্তা ডেস্কঃ হিজরি চান্দ্রবর্ষের অষ্টম মাস হলো ‘শাবান’। এই মাসটি বিশেষ মর্যাদা ও ফজিলতপূর্ণ। রমজানের পরিপূর্ণ ফসল আহরণে রজব মাসের পর শাবান হচ্ছে মোক্ষম সময়। রমজানের রোজার প্রস্তুতি হিসেবে বিস্তারিত..

রাতে দুধ পানে ঘুম ভালো হয়

হাওর বার্তা ডেস্কঃ নিশ্চয়ই জানেন, দুধকে আদর্শ খাবার বলা হয়ে থাকে। কারণ দুধ সর্বগুণ সম্পন্ন একটি খাবার। দুধের নানা পুষ্টিগুণ আপনাকে সুস্থ, সবল ও রোগমুক্ত রাখতে পারে। যারা ডায়েট করেন বিস্তারিত..

পুকুর সেচে মিলল ৮ ইলিশ

হাওর বার্তা ডেস্কঃ ভোলায় চরফ্যাশনের পুকুর থেকে মিললো তাজা রুপালি ইলিশ। শুক্রবার দুপুরের ভোলার চরফ্যাশনের কুকরি-মুকরি ইউপির ৫ নম্বর ওয়ার্ডের আমিনপুর এলাকার একটি পুকুর সেচে আটটি ইলিশ মাছ পাওয়া গেছে। বিস্তারিত..

অ আ বর্ণমালার ভালোবাসা বাসি ড.গোলসান আরা বেগম

ড. গোলসান আরা বেগম শহিদ মিনার অমর একুশ গর্বে ভরা অহংকার করেছে জয় রক্ত দিয়ে সাহসি সন্তান বাংলার রক্তে গড়া এমন ইতিহাস বলতো আছে কার শিশুর মুখে যত হাসি সবই বিস্তারিত..

চিরনিদ্রায় কিশোরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ পৌরসভার দুইবারের সাবেক মেয়র, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর ও প্রবীণ আও য়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন (৬৯) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি বিস্তারিত..

আওয়ামী লীগ ও বিএনপি মুদ্রার এপিঠ-ওপিঠ

হাওর বার্তা ডেস্কঃ তিন জোটের রূপরেখা অনুযায়ী, পল্লীবন্ধু ক্ষমতা হস্তান্তর করার পর আওয়ামী লীগ ও বিএনপি সংবিধান সংশোধন করে দেশে সংসদীয় স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে। রাষ্ট্রের প্রধান তিনটি স্তম্ভের মধ্যে সরকার বিস্তারিত..

এসএসসি ও এইচএসসি পরীক্ষার সিলেবাস নিয়ে সুখবর

হাওর বার্তা ডেস্কঃ এবার করোনাভাইরাসের ধাক্কা লেগেছে আগামী বছরের এসএসসি এবং এইচএসসি পরীক্ষায়ও। ২০২২ সালের ফেব্রুয়ারি এবং এপ্রিলে নির্ধারিত আছে এই দুটি পরীক্ষা। এর মধ্যে এসএসসির পরীক্ষার্থীরা একটি বছর বাসায় বিস্তারিত..

শেখ হাসিনা জানেন, কীভাবে মৌলবাদীদের নিয়ন্ত্রণে রাখতে হয়

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দশ দিনব্যাপী ‘মুজিব চিরন্তন’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে আগামী ২৬-২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকা সফর করবেন। মোদির এই বিস্তারিত..

করোনায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১৮৬৮

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে সংক্রমিত হয়েছেন ১ হাজার ৮৬৮ জন। শনিবার বিকালে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সবশেষ বিস্তারিত..

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনা পজিটিভ

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার দেশটির স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান এ তথ্য জানিয়েছেন। এক টুইটে ফয়সাল জানান, প্রধানমন্ত্রী বাড়িতে আইসোলেশনে রয়েছেন।  মাত্র দুদিন আগেই কোভিড-১৯ বিস্তারিত..