মাদক মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে বাদীর সাক্ষ্য

হাওর বার্তা ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনের বিরুদ্ধে মামলার বাদী র‍্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার শফিকুল ইসলাম সাক্ষ্য দিয়েছেন। এর মধ্য দিয়ে বিস্তারিত..

গবেষণা ক’রতে গিয়ে ইসলাম গ্রহণ করলেন কানাডিয়ান নারী

হাওর বার্তা ডেস্কঃ কানাডা বংশোদ্ভূত ইংরেজি শিক্ষিকা জেনি মোলেন্ডিক ডিভলিলি অনলাইনে শি’শুদের জন্য ইসলাম শিক্ষা প্রসারে ব্যা’পক ভূমিকা পা’লন করছেন। পাঁচ সন্তান নিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শি’শুদের জন্য শিক্ষা বিস্তারিত..

আদা খেলে যেসব রোগ সারে

  হাওর বার্তা ডেস্কঃ হরেক রকম মশলার মধ্যে আদা অন্যতম। খাবারের স্বাদ বাড়াতে এর জুড়ি নেই। তবে আদা শুধু খাবারের স্বাদই বাড়ায় না, এটি আমাদের দেহের সুস্থতার জন্য বিশেষভাবে উপযোগী। বিস্তারিত..

করোনার টিকা নিলেন নরেন্দ্র মোদি

হাওর বার্তা ডেস্কঃ করোনার টিকা নিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার (১ মার্চ) সকালে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস) থেকে টিকার প্রথম ডোজ নেন তিনি। সবাইকে টিকা বিস্তারিত..

ফের লড়বেন ট্রাম্প ২০২৪ সালে

হাওর বার্তা ডেস্কঃ ২০২৪ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে তৃতীয়বারের মতো লড়ার ঘোষণা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আবারও প্রেসিডেন্ট হয়ে যুক্তরাষ্ট্রকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। একই সঙ্গে জানিয়েছেন বিস্তারিত..

জনগণ ভোট দেবে না জেনেই সরে দাঁড়িয়েছে বিএনপি : কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের জনগণ ভোট দিবে না জেনেই বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। তিনি বলেন, ৫ম ধাপের পৌরসভা নির্বাচনে জনগণ বিস্তারিত..

৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর পাংশায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে সোমবার সকালে পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার পর জেলার পাংশা বিস্তারিত..

স্বাস্থ্যগুণে ভরা করলা

হাওর বার্তা ডেস্কঃ তিতা হওয়ার কারণে অনেকে করলা খেতে চান না। তবে এর স্বাস্থ্যগুণ সম্পর্কে কমবেশি অনেকেই জানেন। ভিটামিন, বিটা-ক্যারোটিনসহ বিভিন্ন খনিজ উপাদানে ভরপুর করলা। বিভিন্ন রোগের প্রকোপ কমাতেও এর বিস্তারিত..

ফার্স্টলুকে প্রভাস, জানালেন সিনেমার মুক্তির তারিখ

হাওর বার্তা ডেস্কঃ প্রকাশ্যে এসেছে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমার ফার্স্টলুক। শুধু তাই নয়, পোস্টার প্রকাশ করে ছবিটির মুক্তির তারিখ জানালেন দক্ষিণ ভারতের এই সুপারস্টার। প্রভাস সামাজিক মাধ্যমে লেখেন, ‘সালার’-এর মুক্তির বিস্তারিত..

১৭৮ কোটি ডলার রেমিট্যান্স ফেব্রুয়ারিতে

হাওর বার্তা ডেস্কঃ ফেব্রুয়ারিতে প্রবাসীরা ১৭৮ কোটি মার্কিন ডলার (১.৭৮ বিলিয়ন) রেমিট্যান্স পাঠিয়েছেন। বাংলাদেশি মুদ্রায় (প্রতি ডলার ৮৫ টাকা ধ‌রে) যার পরিমাণ ১৫ হাজার ১৩৮ কোটি টাকার বেশি। সোমবার এ বিস্তারিত..