হেলপার চালাচ্ছিল ট্রাক, ধাক্কায় প্রাণ গেলো আরএফএল ম্যানেজারের

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকের ধাক্কায় মাঈনুল ইসলাম (৪৪) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধ বার (২৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটাল মোড় এলাকায় এই দুর্ঘটনাটি বিস্তারিত..

নেত্রকোনায় আহত ব্যবসায়ীর মৃত্যুতে থানায় মামলা

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার মদনে আহত ব্যবসায়ী হেকিম মিয়া(৫৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) রাতে মারা গেছেন। এ ঘটনায় ৩৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে বিস্তারিত..

দেশের সবচেয়ে বড় দাঙ্গাবাজ প্রধানমন্ত্রী মোদি : মমতা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা ব্যানার্জি বলেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের সবচেয়ে বড় দাঙ্গাবাজ।’ মোদির জন্য ট্রাম্পের চেয়ে খারাপ বিস্তারিত..

প্যানেল চেয়ারম্যানের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে উত্তাল মোহনগঞ্জ পৌরসভা

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার মোহনগঞ্জ পৌরসভায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে বিরুপ ও কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক বিস্তারিত..

কেয়ামতের দিন আল্লাহর সঙ্গে ঝগড়া করবে যে সূরা

হাওর বার্তা ডেস্কঃ হজরত ইবনে আব্বাস (রা.) এক ব্যক্তিকে বললেন, আমি কি তোমাকে এমন একটি হাদিস শোনাব, যা শুনে তুমি খুশি হবে? উত্তরে সে বলল, হ্যাঁ শোনান। ইবনে আব্বাস (রা.) বিস্তারিত..

শিগগিরই বাংলাদেশে আসবেন বাইডেন, আশা পররাষ্ট্রমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ খুব শিগগিরই বাংলাদেশে আসবেন মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন- এমন প্রত্যাশার কথা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

কৃষিঋণে জামানতের বদলে কৃষি কার্ড বা প্রত্যয়নপত্র ব্যবহারের চিন্তা

হাওর বার্তা ডেস্কঃ দেশে ক্রমশ কৃষিঋণের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। ২০০১ সালে কৃষিঋণ বিতরণ লক্ষ্যমাত্রা ছিল ৩ হাজার ২০ কোটি টাকা (৩০.২০ বিলিয়ন টাকা) যা বৃদ্ধি পেয়ে ২০২০-২১ অর্থবছরে ২৬ হাজার বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা ব্যানার্জি বলেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের সবচেয়ে বড় দাঙ্গাবাজ।’ মোদির জন্য ট্রাম্পের চেয়ে বিস্তারিত..

জাপান দূতাবাসে সম্রাট নুরুহিতোর ৬১ তম জন্মদিন পালিত

হাওর বার্তা ডেস্কঃ গত ২৩ ফেব্রুয়ারি ছিল জাপানের মাননীয় সম্রাট নুরুহিতোর জন্মদিন। এটি জাপানের জাতীয় দিবস হিসাবে পালিত হয়। দিবসটি উদযাপনে ঢাকাস্থ জাপানি দূতাবাস একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। প্রধান বিস্তারিত..

যারা অবৈধভাবে দখল করে ফায়দা লুটছে, তাদের তালিকা হচ্ছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, চট্টগ্রাম বন্দরকে আধুনিক বন্দর হিসেবে গড়ে তুলতে এবং বিশ্বায়নের সাথে আরও ভালোভাবে যুক্ত হতে বন্দরকে পরিষ্কার রাখতে হবে। বন্দরের জায়গা অবৈধভাবে বিস্তারিত..