প্যানেল চেয়ারম্যানের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে উত্তাল মোহনগঞ্জ পৌরসভা

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার মোহনগঞ্জ পৌরসভায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে বিরুপ ও কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজ। ওই   মন্তব্যের প্রতিবাদে  সাংস্কৃতিক কর্মী, নাগরিক সমাজ ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ক্ষোভে ফুঁসছে।
দুপুরে শহিদ উছমান গণি ময়দান হতে শুরু হয়ে একটি  শোভাযাত্রা পৌরশহরের বিভিন্ন সড়ক ঘুরে মুক্তিযোদ্ধা মুক্ত মঞ্চে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মির্জা আব্দুল গণি, সামছুল হক মাহবুব, সাবেক কমান্ডার নুরুল ইসলাম , ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক দেওয়ান আকাশ,  নারী নেত্রী আকিকুন্নেছা বিউটি, তাহমিনা ছাত্তার, শ্রমিক নেতা নুরেছ, যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন, এম এইচ পিয়াস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ইয়াসির আরাফাত রনি প্রমুখ।
প্রতিবাদ সভা থেকে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান রতনের কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন প্রতিবাদকারীরা। অন্যথায় বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দেন তারা।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর