ফেনীতে একই পরিবারের ৩ ব্যক্তির ইসলাম গ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে একই পরিবারের তিন ব্যক্তি হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) তারা চট্টগ্রাম নোটারি পাবলিক কার্যালয়ে উপস্থিত হয়ে ইসলাম বিস্তারিত..

ঘরোয়া উপায়ে মুহূর্তেই মিলবে গ্যাস্ট্রিক সমস্যার সমাধান

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই গ্যাস্ট্রিক সমস্যায় ভুগে থাকেন। যা থেকে বুক জ্বালা করে। বুক জ্বালার সমস্যা হতে পারে ঘন ঘন অ্যাসিডিটি থেকে। তাইতো হার্টবার্ন বা অ্যাসিড ইনডাইজেশনের সঠিক প্রতিকার করা বিস্তারিত..

ফসলের মাঠে ব্যতিক্রমী শিল্পে প্রাণের মিনার তৈরি করেছেন কৃষক রুমান আলী শাহ

হাওর বার্তা ডেস্কঃ ফসলের মাঠে শহিদ মিনার তৈরি করেছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার জাফরাবাদ গ্রামের কৃষক রুমান আলী শাহ। মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে সবজি দিয়ে শহিদ বিস্তারিত..

প্রথম ‘মাতৃভাষা পদক’ পেলেন তিন ব্যক্তি ও এক প্রতিষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ মাতৃভাষা সংরক্ষণ, পুনরুজ্জীবন, বিকাশ, চর্চা, প্রচার-প্রসারে অবদান রাখায় জাতীয় অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলামসহ তিন ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে দেয়া হলো প্রথম আন্তর্জাতিক মাতৃভাষা জাতীয় পদক ২০২১। প্রথম বিস্তারিত..

বিদায় সংবর্ধনায় অধ্যক্ষকে ১৫ লাখ টাকার গাড়ি উপহার শিক্ষার্থীদের

হাওর বার্তা ডেস্কঃ  বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের চড়কগাছিয়া এতিম মঞ্জিল আলিম মাদরাসার অধ্যক্ষ সুলতান মাহমুদ অবসরে গেছেন। তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ১৫ লাখ টাকার গাড়ি উপহার দিয়েছেন প্রাক্তন শিক্ষার্থীরা। বিস্তারিত..

সব কর্মসূচি প্রত্যাহার করলেন কাদের মির্জা

হাওর বার্তা ডেস্কঃ গত তিন দিন মেয়র কাদের মির্জা ও বাদল গ্রুপের রাজনৈতিক বিরোধের জেরে পূর্ব ঘোষিত পাল্টাপাল্টি কর্মসূচিতে থমথমে অবস্থা বিরাজ করছিলো নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায়। এমতাবস্থায় শান্তি শৃঙ্খলা ও বিস্তারিত..

শাকিবের ‘অন্তরাত্মায়’ ওপারের দর্শনা

হাওর বার্তা ডেস্কঃ দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রাঙ্গন একাই মাতিয়ে বেড়াচ্ছেন। বলা চলে ‘ওয়ান ম্যান আর্মি’। দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও তার জনপ্রিয়তা রয়েছে। করোনা মহামারির কারণে তাকে বিস্তারিত..

সামরিক বাহিনীতে যোগ দিতে পারবেন সৌদি নারীরা

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে সামরিক বাহিনীতে যোগ দিতে পারবেন সৌদি নারীরা। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর রোববার বাহিনীর পুরুষ ও নারীর যৌথ নিয়োগ পোর্টালে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিস্তারিত..

ভৈরবে দুই কাউন্সিলরের সমর্থকদের সংঘর্ষে ১০ আহত, আটক ১

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শহরের জগন্নাথপুরে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বিস্তারিত..

মাফিয়ারা দেশ নিয়ন্ত্রণ করছে: ইশরাক

হাওর বার্তা ডেস্কঃ গত ১৩ বছর ধরে দেশে গণতন্ত্র নেই। মাফিয়ারা এখন দেশ নিয়ন্ত্রণ করছে মন্তব্য করে ঢাকা দক্ষিণ সিটির বিএনপির মেয়রপ্রার্থী ও দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বিস্তারিত..