বিএনপির আন্দোলনের ঘোষণা শুনতে শুনতে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির আন্দোলনের ঘোষণা শুনতে শুনতে জনগণও এখন মুখ ফিরিয়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আন্দোলন হবে কোন বিস্তারিত..

ভারতকে হারিয়ে সিরিজ শুরু ইংল্যান্ডের

হাওর বার্তা ডেস্কঃ পারলো না ভারত। পারলেন না বিরাট কোহলি নিজে। নিজেদের মাটি, চেনা পরিবেশ আর পূর্ণশক্তির দল কোনোটাই কাজে আসেনি। চেন্নাইয়ে ভারতকে ২২৭ রানের বড় ব্যবধানে হারিয়ে চার ম্যাচের বিস্তারিত..

ছুটছেন সুয়ারেজ, গড়লেন অবিশ্বাস্য রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ বার্সেলোনা থেকে নতুন ক্লাবে পাড়ি জমিয়ে যেনো আলাদিনের চেরাগ খুঁজে পেয়েছেন লুইস সুয়ারেজ। অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে তিনি যেভাবে চাচ্ছেন সেভাবেই হচ্ছে। করছেন একের পর এক গোল। তার বিস্তারিত..

মিয়ানমারের সঙ্গে সম্পর্ক স্থগিত করছে নিউজিল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে অভ্যুত্থানের মাধ্যমে সামরিক বাহিনীর ক্ষমতা গ্রহণের জেরে দেশটির সঙ্গে উচ্চ পর্যায়ের রাজনৈতিক ও সামরিক সম্পর্ক স্থগিত করেছে নিউজিল্যান্ড। আন্তর্জাতিক বার্তা সংস্থা রয়টার্স জানায়, মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিস্তারিত..

কোনো প্রকল্প মূল্যায়নে খাতির চলবে না: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রত‌্যেক প্রকল্প নিরপেক্ষ, ‘নিষ্ঠুর’ ও ঠাণ্ডা পর্যালোচনা করতে হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, ‘কোনো প্রকল্প মূল্যায়নে খাতির করা চলবে না। আইএমইডি’র প্রত্যেক মূল্যায়ন বিস্তারিত..

ভালোবাসা দিবসে আসছে মিশন এক্সট্রিমের নতুন গান ‘জানি তুমি ছিলে’

হাওর বার্তা ডেস্কঃ বছরের বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেতে যাচ্ছে ঈদুল ফিতরে। মুক্তিকে সামনে রেখে এবারের বিশ্ব ভালোবাসা দিবসে আসছে সিনেমার এক্সক্লুসিভ একটি গান বিস্তারিত..

করোনার ভ্যাকসিন নিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে করোনার টিকা গ্রহণ করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। আজ রোববার সকাল ১০টায় শুরু হয় এই টিকাদান কর্মসূচি। সারাদেশে বিস্তারিত..

রেকর্ড গড়ার পথে নিশো-মেহজাবীনের ‘শিল্পী’

হাওর বার্তা ডেস্কঃ আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। বর্তমান সময়ে তাদের জনপ্রিয় জুটি বলা যেতে পারে। গত জানুয়ারি মাসের ১৮ জানুয়ারি এ জুটি অভিনয় করেছেন ‘শিল্পী’ শিরোনামের একটি নাটকে। যেটি বিস্তারিত..

বিস্ময়কর দৃশ্য: বিড়াল ছানাকে দুধ খাওয়াচ্ছে কুকুর

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর বাউফলে একটি বিড়াল ছানাকে দুধ পান করাতে দেখা গেছে একটি কুকুরকে। সোমবার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এমন বিস্ময়কর দৃশ্য দেখা গেছে। জানা গেছে, রাত গভীর বিস্তারিত..

আজ চকোলেট ডে: ভালোবাসা বাড়ান ‘চকোলেটি টাচে’

হাওর বার্তা ডেস্কঃ ভালোবাসা সপ্তাহের তৃতীয় দিন আজ। ৯ ফেব্রুয়ারি বিশ্ব চকোলেট দিবস। এ দিনটি ভালোবাসা সপ্তাহের খুবই গুরুত্বপূর্ণ দিন। প্রেমের একটা বড় অংশজুড়ে থাকে চকোলেট। কারণ চকোলেট মন, শরীর বিস্তারিত..