২৪ ঘণ্টায় করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৫২৫

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে জন ১১ পুরুষ ও একজন নারী। ১২ জনের সবাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিস্তারিত..

সুস্বাস্থ্য ধরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে শারীরিক সম্পর্ক : গবেষণা

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাস্থ্যের সঙ্গে সরাসরি সম্পর্ক রয়েছে ভালো যৌনজীবনের। সম্প্রতি এক গবেষণার পর এই দাবি আরও জোরালো হয়েছে। এমনকি সম্পর্ক ভালো রাখার ক্ষেত্রেও শারীরিক সম্পর্ক কার্যকরী ভূমিকা নিতে পারে। বিস্তারিত..

সাধারণ মানুষকে উত্যক্ত করার অভিযোগে হাতিরঝিল থেকে আরও ৩১ জন ‘আটক’

হাওর বার্তা ডেস্কঃ সাধারণ মানুষকে উত্যক্ত করার অভিযোগে রাজধানীর হাতিরঝিল লেক ও পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে আরও ৩১ জনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। সোমবার বিস্তারিত..

সাদা পেঁয়াজ ক্যান্সার প্রতিরোধ করবে

হাওর বার্তা ডেস্কঃ বাঙালি রান্না পেঁয়াজ ছাড়া চিন্তাই করা যায় না। খাবারের স্বাদ বাড়তে পেঁয়াজের ব্যবহার পৃথিবীর সব দেশেই। সবজি এবং মশলা হিসেবে পেঁয়াজ খাওয়া হয়। ভর্তা, ভাজি থেকে শুরু বিস্তারিত..

জনপ্রতিনিধিদের ভ্যাকসিন নেয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রী, সচিব ও চিকিৎসক নেতা ও জনপ্রতিনিধিদের করোনার ভ্যাকসিন নেয়ার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। মঙ্গলবার দুপুরে রাজধানীতে বিশ্ব এনটিডি দিবস উদযাপন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এই বিস্তারিত..

বঙ্গবন্ধুর ওপর রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করেছেন। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এমএম ইমরুল কায়েস জানান, সোমবার অপরাহ্নে প্রধানমন্ত্রী বিস্তারিত..

হাসান-হুসাইন (রা.)-এর প্রতি হজরত আলির নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ ইসলামে চতুর্থ খলিফা হজরত আলি রাদিয়াল্লাহু আনহু। মৃত্যুর আগে তিনি তার দুই সন্তান হজরত হাসান ও হুসাইন রাদিয়াল্লাহু আনহুমাকে দ্বীন ও দায়িত্ব পালনের বিষয়ে কিছু অসিয়ত করেছেন। বিস্তারিত..

শিক্ষার্থীদের উদ্যোক্তা হতে শেখাবো: দীপু মনি

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, আমরা চাই আমাদের শিক্ষার্থীরা উদ্যোক্তা হবেন, শুধু চাকরি খুঁজে না। আমরা তাদের নানা ধরণের প্রশিক্ষণ দেবো, তাদের উদ্যোক্তা হতে শেখাবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

চুম্বক মানবের শরীরে আটকে যায় লোহার বস্তু!

হাওর বার্তা ডেস্কঃ চামচ থেকে শুরু করে পেরেক, ইস্ত্রি এমনকি লোহার যাবতীয় বস্তুই তার শরীরে আটকে যায়। তার শরীর চুম্বকের মতো সব লোহার বস্তুকে কাছে টেনে নেয়। এ চুম্বক মানব বিস্তারিত..

সাতক্ষীরায় কয়েক হাজার সমর্থক নিয়ে জাপা নেতার শোডাউন

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার তালায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির নির্বাচনী শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার তালা সদর ইউনিয়ন পরিষদের জাতীয় পার্টির প্রার্থী সাবেক চেয়ারম্যান সাংবাদিক বিস্তারিত..