বাইডেন প্রশাসনে ৪ বাংলাদেশি, প্রবাসীদের মাঝে আনন্দ-উচ্ছ্বাস

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের প্রশাসনে এই প্রথম ঐতিহাসিকভাবে ৪ জন বাংলাদেশিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তাঁদের এই  নিয়োগে দেশে-বিদেশে সকল বাংলাদেশিরা উচ্ছ্বসিত। এই অন্তর্ভুক্তিকে দক্ষিণ এশিয়ার অন্যান্য দেশের মতো বিস্তারিত..

নেত্রকোনায় এসেছে করোনার ৭২ হাজার ডোজ ভ্যাকসিন

বিজয় দাস নেত্রকোনাঃ আজ শুক্রবার করোনা ভাইরাসের ৭২ হাজার ডোজ ভ্যাকসিন  (২৯ জানুয়ারি) বিকেলে নেত্রকোনায় এসে পৌঁছেছে। সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই ভবনে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের ফ্রিজিং ভ্যানে করে এসব টিকা এসে বিস্তারিত..

যে কারণে আমি অগ্রাধিকারের টিকা নেব না

হাওর বার্তা ডেস্কঃ বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সাংবাদিকদের ফোন। আপা নাকি টিকা নিয়েছেন? প্রথমে আকাশ থেকে পড়লেও নিজেকে সামলে নিলাম দ্রুত। কারণ রাজনীতি করতে এসে এ ধরণের নোংরা অভিজ্ঞতা নতুন না। বিস্তারিত..

দক্ষিণ সুনামগঞ্জে হাওর রক্ষা বাঁধের বেহাল দশা

হাওর বার্তা ডেস্কঃ হাওর রক্ষা বাঁধের কাজ শুরু করার কথা আজ থেকে দেড়মাস আগে। কিন্তু দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন হাওরের বাঁধ পরিদর্শন করে বেহাল দশা পরিলক্ষিত হয়েছে। উপজেলার পূর্বরীরগাঁও ও বিস্তারিত..

কোলের শিশুকে শীতের মধ্যে ব্রিজ থেকে পানিতে ফেলে দিয়ে পালালেন মা

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ব’লদি’য়া ইউনিয়নের কাশিমবাজার সংলগ্ন একটি ব্রিজ থেকে অ’থৈই পানিতে কো’লের শিশুকে ফে’লে দিলেন এক মা। পানিতে পড়ে ১৫ মাসের ওই শিশুটি ভাসতে থাকে অনেকক্ষণ। বিস্তারিত..

পাকুন্দিয়ার বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়া আর নেই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা, সাদাসিধে ও জনপ্রিয় ব্যক্তিত্ব ফয়েজ উদ্দিন চাঁন মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত একটার বিস্তারিত..

নেত্রকোনায় গ্রামবাসী মিলে সাড়়ে তিন কিলোমিটার সড়ক নির্মাণ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নে  মল্লিকপুর গ্রামে সাড়ে তিন কিলোমিটারের মতো মাটির সড়ক রয়েছে। তবে এই সড়কটি দেড় যুগের বেশি সময় ধরে অবহেলিত রয়ে গেছে। অবশেষে মল্লিকপুরের বিস্তারিত..

মাঝ আকাশে ৩৫ হাজার ফুট উঁচুতে জ’ন্ম নিলো শি’শু, আজীবন আকাশ ভ্রমণ ফ্রি

হাওর বার্তা ডেস্কঃ মাঝ আকাশে ৩৫ হাজার ফুট উঁচুতে জ’ন্ম নিলো শি’শু, আজীবন আকাশ ভ্রমণ ফ্রি! – ভারতের বেস’রকারি এয়ারলাইন্স জেট এয়ারওয়েজে এক শি’শু জ’ন্ম নিয়েছে। সৌদি আরব থেকে ভারত বিস্তারিত..

দশক সেরা বিশ্ব একাদশে মেসি-রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সাত জন বর্তমান ও সাবেক খেলোয়াড়কে নিয়ে দশক সেরা বিশ্ব একাদশ ঘোষণা করেছে আন্তর্জাতিক ফুটবল ইতিহাস ও পরিসংখ্যান ফেডারেশন (আইএফএফএইচএস)। এই দলে জায়গা বিস্তারিত..

হোয়াটসঅ্যাপে নতুন নিয়ম, লাগবে ফেস আইডি

হাওর বার্তা ডেস্কঃ ডেস্কটপ থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারে যুক্ত হচ্ছে অতিরিক্ত সুরক্ষা। এবার হোয়াটসঅ্যাপ ওয়েব খুললে নিরাপত্তার আরো একটি ধাপ পেরিয়ে পৌঁছাতে হবে চ্যাট বক্সে। এখনও পর্যন্ত ডেস্কটপ থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারে বিস্তারিত..