নেত্রকোনায় ১০ বছরের কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদনে বড় বোনকে বিয়ে না দেয়ায় ছোট বোনকে(১০) ধর্ষণ করায় মদন থানায় মামলা হয়েছে। বুধবার রাতে একই গ্রামের প্রতিবেশী সমুজ আলীর ছেলে জাকিম মিয়াকে (২২) আসামি বিস্তারিত..

বিমানবন্দরে ফি বাঁচাতে ৩০ কেজি কমলা খেলেন চার যুবক

হাওর বার্তা ডেস্কঃ লাগেজের বাড়তি ওজনের কারণে বাড়তি ফি দিতে হবে। সেই ফি বাঁচাতে বিমানবন্দরে বসেই ৩০ কেজি কমলা খেয়ে ফেললেন চার পর্যটক। অবাক করা এই কাণ্ড ঘটেছে চীনের দক্ষিণ-পূর্বাঞ্চলের বিস্তারিত..

পাকুন্দিয়ায় অপহৃত স্কুল ছাত্রী কিশোরগঞ্জে উদ্ধার, অভিযুক্ত যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাইভেট পড়তে গিয়ে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৬) নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর ওই স্কুল ছাত্রীকে কিশোরগঞ্জ জেলা শহর থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার বিস্তারিত..

মির্জাপুর ৫০ টাকা মজুরিতে ইটভাটায় কাজ করছে দেড় হাজার শিশু

হাওর বার্তা ডেস্কঃ স্কুলের গণ্ডি না পেরোতেই পড়াশোনা বন্ধ হয়ে যাওয়ায় দিন দিন শিশু শ্রমিকের সংখ্যা বেড়েই চলেছে। দৈনিক মাত্র ৫০ টাকা মজুরিতে ইটভাটায় কাজ করছে প্রায় দেড় হাজার শিশু বিস্তারিত..

বিস্তীর্ণ মাঠজুড়ে সবজির সমারহ

হাওর বার্তা ডেস্কঃ গাজর, মুলা, শিম, ফুলকপি ও বাঁধাকপিসহ হরেক রকম শীতকালীন সবজিতে হেসে উঠেছে সিরাজগঞ্জ জেলার বিস্তীর্ণ ফসলের মাঠ। তাই জেলার পাইকারি ও খুচরা সবজির বাজারগুলোতে বেড়েছে শীতকালীন শাকসবজির বিস্তারিত..

দুই মামলায় সাহেদের বিরুদ্ধে চার্জ গঠন

  হাওর বার্তা ডেস্কঃ রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান আলোচিত প্রতারক সাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় সাতক্ষীরার জেলা ও দায়রা জজ আদালতে চার্জ গঠন করা বিস্তারিত..

ভারতের বিধান সভায় ‘জয় বাংলা’ স্লোগান দিলেন মমতা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পদত্যাগের দাবি জানিয়ে বিধান সভায় জয় বাংলা স্লোগান দিয়ে বক্তব্য শেষ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ‘জয় জওয়ান, বিস্তারিত..

নেত্রকোনায় রেষ্টুরেন্ট থেকে ৫ ইয়াবাব্যবসায়ী গ্ৰেফতার

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণা জেলার মোহনগঞ্জে বাজারে পুলিশ অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবাসহ ৫ জনকে  গ্ৰেফতার করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাদেরকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারী) মধ্যরাতে স্টেশন বিস্তারিত..

সুস্বাদু দই চিংড়ি

হাওর বার্তা ডেস্কঃ চিংড়ি মাছের জনপ্রিয়তাই আলাদা। সবাই এই মাছ খেতে পছন্দ করে। ছোট হোক বা বড় চিংড়ি, এর একেক পদ যেন জিভে জল এনে দেয়। এই চিংড়ি ভুনা, ভাজি বিস্তারিত..

কবরের আজাব থেকে বাঁচার জন্য যে দোয়া বেশি পড়বেন

হাওর বার্তা ডেস্কঃ একজন মুমিন মুসলিমের জীবন মৃত্যুর আগ পর্যন্ত সুন্দরভাবে অতিবাহিত করার জন্য অনেক দোয়া রয়েছে। তেমন মৃত্যুর পর কবরের আজাব থেকে বাঁচতে দোয়া রয়েছে। কবরের আজাব থেকে মুক্তি বিস্তারিত..