পাকুন্দিয়ায় অপহৃত স্কুল ছাত্রী কিশোরগঞ্জে উদ্ধার, অভিযুক্ত যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাইভেট পড়তে গিয়ে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৬) নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর ওই স্কুল ছাত্রীকে কিশোরগঞ্জ জেলা শহর থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে কিশোরগঞ্জ শহরের গাইটাল বাস টার্মিনাল থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও রাকিব (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

রাকিব কিশোরগঞ্জ সদর উপজেলার জশিয়াইল গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত রাকিবকে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে রাকিবসহ অজ্ঞাত আরও ২-৩জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী/২০০৩), ৭/৩০ধারায় পাকুন্দিয়া থানায় একটি মামলা (নং-১২) দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার চ-িপাশা গ্রামের ওই স্কুল ছাত্রী কোদালিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। গত ২২ জানুয়ারি সকালে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সে।

পরে ওই স্কুলছাত্রীর পরিবার জানতে পারে, রাকিব নামের এক যুবকসহ অজ্ঞাত আরও ২-৩জন তাদের মেয়েকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

রাকিবের পরিবারের সঙ্গে যোগাযোগ করে মেয়েকে উদ্ধার করতে ব্যর্থ হয় ছাত্রীটির পরিবার। পরে বুধবার (২৭ জানুয়ারি) রাকিবকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেন শিক্ষার্থীর পিতা।

এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ওই দিন রাতেই কিশোরগঞ্জ শহরের গাইটাল বাস টার্মিনাল এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ্ কামাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভিকটিককে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি রাকিব নামের অভিযুক্ত ওই যুবককেও গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দির জন্য কিশোরগঞ্জ পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত রাকিবকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর