নেত্রকোনায় ১০ বছরের কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদনে বড় বোনকে বিয়ে না দেয়ায় ছোট বোনকে(১০) ধর্ষণ করায় মদন থানায় মামলা হয়েছে। বুধবার রাতে একই গ্রামের প্রতিবেশী সমুজ আলীর ছেলে জাকিম মিয়াকে (২২) আসামি করে ওই মেয়েটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ধর্ষণের স্বীকার মেয়েটিকে ডাক্তারী পরিক্ষার জন্য আজ বৃহস্পতিবার নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামের জাকিম ধর্ষণের স্বীকার মেয়েটির চাচাতো বোনকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়ে না দিয়ে অন্যত্রে বিয়ে দেয়ায় দেখে নেয়ার হুমকি দেয় জাকিম। গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে ওই মেয়েটির বাবা বোরো জমিতে সেচ দিতে হাওরে যায়। খাওয়া দাওয়া শেষে পরিবারে লোকজনের সঙ্গে নিজ ঘরেই ঘুমিয়ে পড়ে মেয়েটি। প্রতিবেশী জাকিমসহ আরো ৩/৪জন তাদের বসত ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে ঘরের বাইরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এই ঘটনার পর থেকে কাউকে কিছু না বলতে মেয়েটির পরিবার কে নানাভাবে হুমকি দিয়ে আসছিলো জাকিমের পরিবারের লোকজন।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে ভিকটিমের বাবা ধর্ষক জাকিমকে আসামি করে বুধবার রাতে থানায় একটি মামলা করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে প্রেপ্তারে চেষ্টা চলছে।

বিজয় দাস নেত্রকোনা
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর