কিশোরগঞ্জ কটিয়াদী পৌরসভায় ত্রিমুখী লড়াইয়ের আভাস

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভা ১৭.৫০ বর্গকি.মি. সীমানায় ৯টি ওয়ার্ডে ১৯টি পাড়া-মহল্লা নিয়ে অবস্থিত। যার মোট জনসংখ্যা ৫০ হাজারেরও বেশি। এই পৌরসভায় আগামী ৩০ জানুয়ারি (শনিবার) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত বিস্তারিত..

বোনের ভাসুরের লালসার শিকার এতিম কিশোরী

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে এক এতিম কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ সোলেমান আলী (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ জানুয়ারি) নগরীর হযরত শাহজালাল (র.) মাজার এলাকা থেকে তাকে বিস্তারিত..

এসএসসি পরীক্ষা ৮ সপ্তাহ ক্লাসের পর

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের সুবিধার্থে মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষার (এসএসসি) সদ্য প্রকাশিত সিলেবাস আরও সংক্ষিপ্ত করা হচ্ছে। ৬০ কর্মদিবসে প্রতিদিন ছয়টি করে (সপ্তাহে ছয় দিন) ক্লাস নেয়া হবে। আগামী ৪ ফেব্রুয়ারির বিস্তারিত..

করোনার শতভাগ কার্যকরি ওষুধ আবিষ্কারের দাবি মার্কিন কোম্পানির

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের শতভাগ কার্যকরি ওষুধ আবিষ্কারের দাবি করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক কোম্পানি রেজেনারন ফার্মাসিউটিক্যালস। বর্তমানে বৃটেনে এই ওষুধটির ট্রায়াল চালাচ্ছে এনএইচএস। কোম্পানিটি দাবি করেছে, তাদের তৈরি রেজেন-কোভ (REGEN-COV) করোনা আক্রান্ত বিস্তারিত..

জা: বিশ্ববিদ্যালয়ে ১ম স্থান অর্জনকারী সীমাকে হোসেনপুরের ইউএনওর ফুলের শুভেচ্ছা জ্ঞাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজের ছাত্রী সীমা আক্তার জাতীয় বিদ্যালয়ের অধীনে ডিগ্রি পাস পরীক্ষা/২০১৭ এ মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করায় ফুলের শুভেচ্ছা জ্ঞাপন ও বিস্তারিত..

কুলিয়ারচরে প্রবীণ আওয়ামীলীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা সংগঠক মো. রমিজ উদ্দিন ভূইয়া আর নেই। তিনি বুধবার (২৭ জানুয়ারী) সকাল বিস্তারিত..

ভিক্ষুক সমিতির সভাপতি এবারও কাউন্সিলর প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ শেরপুরের নকলা পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের আব্দুল হালিম নামে ভিক্ষুক সমিতির সাবেক সভাপতি কাউন্সিলর পদে নির্বাচন করছেন। কাউন্সিলর প্রার্থী হয়ে তিনি নিজেই মাইকিংসহ প্রচারণা চালাচ্ছেন। বক্তব্য দিচ্ছেন বিস্তারিত..

চসিক নির্বাচন বর্জন, ইসির পদত্যাগ দাবি চরমোনাই পীরের

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নানা অভিযোগ তুলে নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। বুধবার এক বিবৃতিতে বিস্তারিত..

প্রথম দিন করোনার টিকা নিলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে প্রথম টিকা নেন রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা। এর মধ্য দিয়ে সারা দেশে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু হলো। গণভবন থেকে ভার্চুয়ালি বিস্তারিত..

‘কিশোর গ্যাং’সহ অপরাধ দমনে ওসির নেতৃত্বে বিট পুলিশিং মহড়া

হাওর বার্তা ডেস্কঃ অযথা যেখানে-সেখানে আড্ডা দেয়া যাবেনা, সন্ত্রাসি কর্মকান্ড করা যাবে না, ইভটিজিং করা যাবে না এবং অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। তাহলেই ভালো ও মডেল উপজেলা উপহার বিস্তারিত..