,

15

জা: বিশ্ববিদ্যালয়ে ১ম স্থান অর্জনকারী সীমাকে হোসেনপুরের ইউএনওর ফুলের শুভেচ্ছা জ্ঞাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজের ছাত্রী সীমা আক্তার জাতীয় বিদ্যালয়ের অধীনে ডিগ্রি পাস পরীক্ষা/২০১৭ এ মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করায় ফুলের শুভেচ্ছা জ্ঞাপন ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)রাবেয়া পারভেজ।

আজ বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে সীমা আক্তারের অসাধারণ সাফল্যে আনন্দিত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিভিন্ন ব্যক্তিবর্গের উপস্থিতিতে সীমাকে ফুলের তোড়া ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ।
এসময় উপস্থিত ছিলেন-হোসেনপুর আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মো. মোসলেহ উদ্দিন খান, সহকারী অধ্যাপক তাজুল ইসলাম, আব্দুল ওয়াদুদ, প্রভাষক শরিফুল হক খান, প্রভাষক আশরাফ আহমেদ, প্রাপ্তন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম, সাংবাদিক উজ্জল ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সীমা আক্তারের সাফল্যে হোসেনপুরবাসী গর্বিত। তার উচ্চশিক্ষায় অধ্যয়নসহ যেকোনো প্রয়োজনে উপজেলা প্রশাসন তাকে সর্বাত্মক সাহায্য সহযোগিতা করবেন বলে জানান তিনি।

উল্লেখ্য যে ,সীমা উপজেলার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের চাঁন মিয়া ও মাতা রুকুন্নাহারের কন্যা। সাত ভাই বোনের মধ্যে তৃতীয়। বাবা কৃষিকাজ করেন। অভাবের সংসার। অনেক আর্থিক সংকট ও প্রতিকূলতার বিরুদ্ধে সংগ্রাম করে লেখাপড়া চালিয়ে যাচ্ছে সে।সে  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি পাস ও সার্টিফিকেট /২০১৭এর ফলাফলে সিজিপিএ ৪এর মধ্যে ৩.৭৫ পেয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর