নেত্রকোনায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় আজ সোমবার সকালে  ঝুলন্ত অবস্থায় রওশন আরা (৩৮) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানাা পুলিশ। নিহত উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী। বিস্তারিত..

করোনায় আরও ১৮ মৃত্যু, নতুন শনাক্ত ৬০২

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ৬০২ জন। সোমবার বিকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য বিস্তারিত..

মেয়র প্রার্থীর প্রচারণায় হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ ফেনী পৌর নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তরিকুল ইসলাম তারেকের পক্ষে প্রচারণায় মাঠে নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সোমবার (২৫ জানুয়ারি) বিস্তারিত..

ট্র্যাভেল এজেন্সির শাখা খোলা যাবে, সংসদে বিল পাস

হাওর বার্তা ডেস্কঃ ট্র্যাভেল এজেন্সিগুলোর মালিকানা হস্তান্তর এবং দেশ-বিদেশে শাখা খোলার সুযোগ দিতে বিদ্যমান আইন সংশোধনের প্রস্তাব অনুমোদন করেছে জাতীয় সংসদ। সোমবার জাতীয় সংসদে ‘বাংলাদেশ ট্র্যাভেল এজেন্সি (নিবন্ধন ও নিয়ন্ত্রণ) (সংশোধন) বিস্তারিত..

হাফ সেঞ্চুরি করে আউট হয়ে গেলেন সাকিবও

হাওর বার্তা ডেস্কঃ অধিনায়কের দেখানো পথেই যেন হাঁটলেন সাকিব আল হাসান। হাফ সেঞ্চুরি করার পর তামিম যাও করতে পেরেছিলেন ৬৪ রান। সাকিব আল হাসান হাফ সেঞ্চুরি করার পর সেটাও করতে পারলেন বিস্তারিত..

দেশের রাজনীতিতে সততার অনন্য নজির বঙ্গবন্ধু পরিবার

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ দেশের রাজনীতিতে সততার অনন্য নজির বঙ্গবন্ধু পরিবার। এ পরিবার থেকে সবাইকে সততা ও সুমহান ত্যাগের  শিক্ষা নিতে হবে। সোমবার বিস্তারিত..

নৌকার প্রচারণায় এবার ফেরদৌস-পূর্ণিমা

  হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে ২য় দিনের মত আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর শেষ দিনের প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকা থেকে আগত শোবিজের তারকারা, তবে বিস্তারিত..

সৌদিতে বেসরকারিখাতে বেড়েছে নাগরিকদের সংখ্যা, প্রবাসী কর্মী কমেছে

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে গত বছর বেসরকারি খাতে সে দেশের নাগরিকদের নতুন করে অনেকের কাজের সুযোগ হয়েছে। একই সময়ে বেসরকারি বিভিন্ন সেক্টরে প্রবাসী শ্রমিকের সংখ্যা কমেছে। সৌদি গেজেটের এক বিস্তারিত..

৯ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টফোন

হাওর বার্তা ডেস্কঃ একটি স্মার্টফোন থাকলেই পুরো পৃথিবী আপনার হাতের মুঠোয় চলে আসবে! ইন্টারনেট ব্যবহারের সুবিধা বাড়ায় স্মার্টফোন এখন সবার হাতে হাতে। এ সময় স্মার্টফোন না থাকলে নিজেকে ব্যাকডেটেডও মনে বিস্তারিত..

সাতক্ষীরায় ফেন্সিডিল, প্রাইভেট কারসহ আটক পাঁচ

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরায় র্যাব পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল, প্রাইভেটকারসহ পাঁচজন আটক হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে সদরের শিকড়ি ও যশোরের আমলাই এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক বিস্তারিত..