শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের নতুন উপপরিচালক ডা. ওয়াহীদুজ্জামান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের সাবেক সহকারী পরিচালক ও টাঙ্গাইল জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ  ওয়াহীদুজ্জামানকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের উপপরিচালক হিসেবে পদায়ন বিস্তারিত..

করিমগঞ্জ উপজেলা চেয়ারম্যান আওলাদের মুক্তিযোদ্ধা সনদ বাতিল, অবাঞ্ছিত ঘোষণা মুক্তিযোদ্ধাদের

হাওর বার্তা ডেস্কঃ এতদিন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদের নাম ছিল মুক্তিযোদ্ধার তালিকায়। তবে তিনিসহ সারা দেশের মোট ৫২ জন মুক্তিযোদ্ধার সনদ বিস্তারিত..

কোন জেলায় কী পরিমাণ টিকা যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী ২১ থেকে ২৫ জানুয়ারির মধ্যেই দেশে আসছে ভারতের সেরাম ইনস্টিটিউটের অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার ভ্যাকসিন। এখন চলছে ভ্যাকসিন প্রয়োগে শেষ মুহূর্তের প্রস্তুতি। এরই মধ্যে সংক্রমণের হার বিস্তারিত..

সিরাজগঞ্জের পাটালি গুড়ের সুনাম সারাদেশে

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশে দীর্ঘদিন ধরে তৈরি হচ্ছে ভেজালমুক্ত ও উন্নতমানের সুস্বাদু পাটালি গুড়। এ উপজেলার দীর্ঘদিনের ঐতিহ্য এই গুড়ের সুনাম এখন সারাদেশে। স্বাদ ও মান ভালো হওয়ায় ঢাকাসহ বিস্তারিত..

এক বাঘাইড় মাছের দাম দেড় লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌষ সংক্রান্তি উপলক্ষে মাছবাজারে ৭৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ওঠে। যার দাম ১ লাখ ৫০ হাজার টাকা হাঁকান বিক্রেতা। বুধবার শহরের মাছবাজারে এ মাছটি বিস্তারিত..

বড় পুকুরিয়া কয়লা কেলেঙ্কারি: সাবেক ৬ এমডিসহ ২২ জন কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনিতে ১ লাখ ৪৩ হাজার ৭২৭.৯৯ মেট্রিক টন কয়লা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত মামলায় বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের সাবেক ছয়জন ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) ২২ বিস্তারিত..

শিক্ষা ও স্বাস্থ্য খাতে উন্নতি হয়েছে শেখ হাসিনার অবদানে

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, নতুন প্রজন্মকে নৈতিকতার শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাদেরকে সুশিক্ষা প্রদান করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে বিস্তারিত..

ভারত ভ্যাকসিনের দাম বেশি নিলে অন্য দেশে যাবো: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কোনো দেশ যদি করোনা ভাইরাসের ভ্যাকসিনের দাম বেশি বলে তবে অন্য দেশ থেকে আনার চেষ্টা করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বুধবার (১৩ বিস্তারিত..

ভিসা সেন্টারে বিস্ফোরণে একজনের মৃত্যু, আহত ৭

হাওর বার্তা ডেস্কঃ লশানের আরব আমিরাত ভিসা সেন্টারে এসি বিস্ফোরণে একজনের মৃত‌্যু হয়েছে। এছাড়া আহত অবস্থায় আরো সাতজনকে উদ্ধার করেছে। বুধবার (১৩ জানুয়ারি) দুপুরের পর এ ঘটনা ঘটে। গুলশান থানার বিস্তারিত..

দেশে করোনায় নতুন শনাক্ত ৮৯০

হাওর বার্তা ডেস্কঃ  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৮৩৩ জনে। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৮৯০ জন। বিস্তারিত..