টংক আন্দোলনের নেত্রী কুমুদিনী হাজংকে সম্মাননা স্মারক প্রদান

বিজয় দাস নেত্রকোনাঃ টংক আন্দোলনের অন্যতম নারী নেত্রী কুমুদিনী হাজং। ব্রিটিশ আমলে গারো পাহাড়ের পাদদেশে নেত্রকোনার সীমান্তে তাঁর জন্ম। সেখানেই বেড়ে ওঠা ও পরবর্তীতে অধিকার আদায়ের আন্দোলনে জড়িয়ে পড়েন এই বিস্তারিত..

প্রেম করছে শ্রাবন্তীর ছেলে

হাওর বার্তা ডেস্কঃ নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে আসেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এবার প্রেম নিয়ে আলোচনায় এলেন তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার বিস্তারিত..

আপাতত প্লেন যোগাযোগ বন্ধের পরিকল্পনা নেই: বিমান প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আপাতত কোনো দেশের সঙ্গে প্লেন যোগাযোগ বন্ধ করার পরিকল্পনা নেই বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। রোববার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে বাংলাদেশ বিস্তারিত..

সন্তান না হওয়ার কষ্টে’ গৃহবধূর আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে নিজ ঘর থেকে শিশির আক্তার কলি (২৬) নামে ওই নারীর লাশ উদ্ধার করে বিস্তারিত..

দেশে আরও ২৭ প্রাণহানি, শনাক্ত ৮৩৫

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৭ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ৮৩৫ জন। রোববার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে দেশে করোনাভাইরাস বিস্তারিত..

শীতে হাত-পায়ের কোমলতা ধরে রাখতে কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ শীতকালে ত্বকের যত্নের পাশাপাশি হাত-পায়েরও যত্ন নিতে হবে। এ সময় ময়েশ্চারাইজ়ারের অভাবে হাত-পা হয়ে ওঠে শুষ্ক, খসখসে ও  প্রাণহীন। অনেকের হাতের ত্বকের চামড়াও ফেটে লাল হয়ে যায়। বিস্তারিত..

নতুন বছরে সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ট্রুডোর

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারীর এই সময়ে কানাডা সরকারের নেয়া বিভিন্ন কার্যক্রম ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে সমাদৃত ও প্রশংসিত হয়েছে। বিশেষ করে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ব্যক্তিগত উদ্যোগ এবং কানাডিয়ানদের বিস্তারিত..

ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের তারাকান্দা ‍উপজেলায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার সাতজন নিহত হয়েছেন। রোববার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের তারাকান্দার গাছতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন পুরুষ, দুইজন নারী ও বিস্তারিত..

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। আগামী ১০ জানুয়ারী ঢাকায় পা রাখবে ক্যারিবীয় দল। ঐ দিন থেকে বাংলাদেশ জাতীয় দলও অনুশীলন শুরু বিস্তারিত..

আগামী বছরের জুনে চার মেগা প্রকল্পের উদ্বোধন: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, চার মেগা প্রকল্প আগামী বছরের জুনের মধ্যে উদ্বোধন করা। যার মধ্যে পদ্মা সেতুও রয়েছে। আজ রোববার (৩ জানুয়ারি) বিস্তারিত..