বাবা হারালেন চিত্রনায়ক জায়েদ খান

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বাবা এম এ হক মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ বিস্তারিত..

শীতে মিষ্টি আলু খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ শীতের সময়টাতে বছরের অন্যান্য সময়ের তুলনায় বেশি রোগ ব্যাধিতে আক্রান্ত হন সবাই। শীতে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা অনেকটা কমে যায়। যে কারণেই অসুস্থতা লেগেই থাকে। তাই শরীরের বিস্তারিত..

বিশ্ব ইজতেমা নিয়ে জানুয়ারির পর সিদ্ধান্ত

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে নির্ধারিত তারিখে টঙ্গীর তুরাগ নদীর তীরে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমা হচ্ছে না। এ বছর পরবর্তী সময়ে ইজতেমা হবে কি-না তা জানুয়ারি পর্যন্ত করোনা বিস্তারিত..

যেভাবে নতুন বছর উদযাপন করব

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ রাব্বুল আলামিনের অপার কৃপায় পবিত্র জুমার মধ্য দিয়ে আমরা নতুন বছরকে স্বাগত জানাব, আলহামদুলিল্লাহ। যদিও মহামারী করোনা পরিস্থিতিতে আতঙ্কে রয়েছে বিশ্ববাসী। বিশ্বের প্রায় বেশির ভাগ মানুষ বিস্তারিত..

বছরজুড়ে প্রযুক্তিই ছিল আশীর্বাদ

হাওর বার্তা ডেস্কঃ মহামারী করোনার প্রভাবে পুরো বিশ্বের মতো বাংলাদেশেও স্থবির হয়ে পড়ে স্বাভাবিক জীবনব্যবস্থা, ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতি। ভাইরাসটি অতি সংক্রামক হওয়ায় বিশ্বের প্রায় সব দেশেই জারি করা হয় লকডাউন। বিস্তারিত..

জানুয়ারিতে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি শুরু করা হবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। তাই জানুয়ারি থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি শুরু করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) পাঠ্যপুস্তক বিস্তারিত..

জাতীয় পার্টি-জেপির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

হাওর বার্তা ডেস্কঃ পহেলা জানুয়ারি জাতীয় পার্টি-জেপির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি এবং দলের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম দেশবাসীকে বিশেষ করে জেপির নেতা-কর্মী বিস্তারিত..

ইংরেজি নববর্ষে দেশবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা খ্রিষ্টীয় নতুন বছর ২০২১ উপলক্ষে দেশবাসী এবং প্রবাসী বাঙালিসহ বিশ্ববাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। আগামীকাল খ্রিষ্টীয় নতুন বছর ২০২১। এ উপলক্ষে তিনি বৃহস্পতিবার এক বাণীতে বিস্তারিত..

নেত্রকোনার দুর্গাপুরে মেয়র পদে ৪ জনের মনোনয়ন পত্র দাখিল

বিজয় দাস নেত্রকোনাঃ আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনে দুর্গাপুর পৌরসভায় মেয়র পদে আজ ৩১ ডিসেম্বর  মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে মোট ০৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন বিস্তারিত..

নানা আয়োজনে দুর্গাপুরে কমরেড মণি সিংহের প্রয়াণ দিবস পালিত

বিজয় দাস নেত্রকোনাঃ ব্রিটিশ বিরোধী সংগ্রামী, টংক আন্দোলনের মহান নেতা, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের অন্যতম উপদেষ্টা, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড মনি সিংহ এর ৩০তম প্রয়াণ দিবস পালিত হয়েছে। আজ বিস্তারিত..