অণিমা রায়ের বাবা মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ দেশের খ্যাতনামা রবীন্দ্র সংগীতশিল্পী অণিমা রায়ের বাবা কমল রায় মারা গেছেন। আজ ২৯ ডিসেম্বর ভোর ৫টায় রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল-কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ বিস্তারিত..

সাভারে পুলিশ পরিচয়ে চাঁদাবাজী, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার সাভারে পুলিশ পরিচয়ে টাকা নেয়ার সময় মোহাম্মদ হোসেন নামের এক চাঁদাবাজকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে অটোরিকশা চালকরা। মঙ্গলবার সাভারে বনগাঁ ইউনিয়নের বলিয়ারপুর এলাকা থেকে বিস্তারিত..

করোনায় আরও ৩০ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ সতের দিনে পাঁচ শতাধিক মানুষের মৃত্যুর মধ্য দিয়ে দেশে করোনাভাইরাসের মৃতের সংখ্যা সাড়ে সাত হাজার ছাড়িয়ে গেল। স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় এ ভাইরাসে বিস্তারিত..

পৌর নির্বাচনে প্রমাণ হয়েছে সরকারের প্রতি জনগণের আস্থা বেড়েছে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণে জণগণের আস্থা বেড়েছে এবং মানুষ স্বস্তি প্রকাশ করেছে। আজ মঙ্গলবার তিনি তার বিস্তারিত..

করোনা টেস্ট জালিয়াতি, জামিন পাননি ডা. সাবরিনা

হাওর বার্তা ডেস্কঃ করোনা টেস্টে জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার জেকোজি হেলথকেয়ার ডা. সাবরিনা শারমিন হোসেনের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করেছেন হাইকোর্ট। আজ বুধবার বিচারপতি  শেখ মো. জাকির বিস্তারিত..

আরও ইকোনমিক জোন করার ঘোষণা প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ দেশে আরও ইকোনমিক জোন করার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে গণভবন থেকে অষ্টম পঞ্চবার্ষিকী পরিকল্পনার বৈঠকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ ঘোষণা দেন। বিস্তারিত..

বাতিল হচ্ছে শিক্ষার্থীদের রোল নম্বর প্রথা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের শ্রেণি রোল নম্বর প্রথা বাতিল হচ্ছে। রোল নম্বরের পরিবর্তে আইডি নম্বর দেওয়া হবে। ২০২১ শিক্ষাবর্ষ থেকে এটা কার্যকরের চেষ্টা করছে সরকার। মঙ্গলবার অনলাইনে এক ব্রিফিংয়ে এ বিস্তারিত..

জুনে হতে পারে এসএসসি, জুলাই-আগস্টে এইচএসসি

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতি অনুকূলে থাকলে ২০২১ সালের জুনে নেওয়া হতে পারে এসএসসি ও সমমানের পরীক্ষা। এছাড়া আগামী জুলাই-আগস্ট নাগাদ হতে পারে ২০২১ সালের উচ্চমাধ্যমিক বা এইচএসসি পরীক্ষা । বিস্তারিত..