কনকনে শীতে জলাশয়ে মাছ ধরছেন নায়ক সাইমন

হাওর বার্তা ডেস্কঃ তারকাদের মধ্যে অনেক রকম শখই থাকে। ভক্তদের আগ্রহ মেটাতে সেই সব শখের কথা গণমাধ্যমগুলো তুলে আনে প্রশ্ন-জিজ্ঞাসায়। জানা যায়, কারো বাগান করা শখ, কারো ভ্রমণ করতে ভালো বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে আদালতের নির্দেশে স্ত্রী তার মায়ের কাছে ফিরে যাওয়ায় আদালতের সামনে স্বামী আত্মহত্যা করেছেন। সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাহী আদালতের সামনে নিজের পেটে ছুরিকাঘাত করে হাফিজ বিস্তারিত..

পাকুন্দিয়ায় মডেল মসজিদ পরিদর্শনে জেলা প্রশাসক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক নির্মাণাধীন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। সোমবার (১৪ বিস্তারিত..

ক্যাশ’ নিয়ে নিরবের বিপরীতে পূজা-এভ্রিল

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্রে এ সময়ের ব্যস্ত নির্মাতা সৈকত নাসির। আবারও নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। এবার তিনি ‘ক্যাশ’ শিরোনামের নতুন সিনেমা শুরু করতে যাচ্ছেন। তার নতুন সিনেমায় প্রধান বিস্তারিত..

শীতে ঠোঁটের কোণে ঘা, কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ শীতে ঠোঁটের কোণে লাল হয়ে ফেটে যায়। মুখে বা ঠোঁটের দুই কোণে ঘা হয়ে সাদা হয়ে যায়। এ সময় হাঁ করতেও কষ্ট হয়। ফুলে যায়, ব্যথা হয় বিস্তারিত..

মামলায় হেরে আদালত চত্বরেই যুবকের আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে মামলা করেও স্ত্রী ও সন্তানকে না পাওয়ার ক্ষোভে আদালত চত্বরেই এক যুবক আত্মহত্যা করেছেন। মামলায় হেরে গিয়ে সোমবার দুপুরে তিনি নিজের বুকে ছুরি চালান। পরে হাসপাতালে বিস্তারিত..

দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭ হাজার ৮৯ জনে। গতকাল মৃত্যু হয়েছিল ৩২ বিস্তারিত..

পরিবারের সদস্যকে ছুরি মারায় ডাচ তারকা গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ পরিবারের সদস্যকে ছুরি মারার দায়ে গ্রেফতার হয়েছেন ডাচ্ উইঙ্গার কুইন্সি প্রমেস। ডাচ্ পত্রিকা টেলিগ্রাফ জানিয়েছে, পরিবারের এক সদস্যকে ছুরিকাঘাত করায় প্রমেসকে গ্রেফতার করেছে ডাচ পুলিশ। বেশ ভালোই আহত বিস্তারিত..

সবজির বাম্পার ফলনেও হতাশ কৃষক

হাওর বার্তা ডেস্কঃ  বাম্পার ফলনেও হতাশ হয়ে পড়েছেন খুলনার শস্য ভান্ডার খ্যাত ডুমুরিয়ার সবজি চাষিরা। উৎপাদন খরচের অর্ধেকও ফিরে পাচ্ছেন না এসব সবজি চাষিরা। করোনার ধাক্কা কাটিয়ে উঠতে এবং প্রধানমন্ত্রীর বিস্তারিত..

বছরের শেষ পূর্ণ সূর্যগ্রহণ আজ

হাওর বার্তা ডেস্কঃ বছরের শেষ পূর্ণ সূর্যগ্রহণ আজ সোমবার ঘটবে। তবে এ সূর্যগ্রহণ বাংলাদেশ থেকে দেখা যাবে না। বাংলাদেশের আবহাওয়া অধিদফতর এসব তথ্য জানিয়েছে। আবহাওয়া অফিস আরো জানায়, গ্রহণ শুরু বাংলাদেশ বিস্তারিত..