নারী-পুরুষ লাইন ধরে রসুন রোপণে ব্যস্ত

হাওর বার্তা ডেস্কঃ রসুন চাষের উপযুক্ত জমি হওয়াতে খানসামা উপজেলা দিনাজপুর জেলার মধ্যে আলাদা কদর রয়েছে। ডিসেম্বর মাসের শুরুর দিকে উপজেলার কাচিনীয়া বাজারের চার দিকের গ্রামগুলোতে নারী পুরুষ একত্রিত হয়ে বিস্তারিত..

বাল্যবিয়ে পণ্ড, কনের বাবার অর্থদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরের বকশীগঞ্জে এসিল্যান্ডের হস্তক্ষেপে বাল্যবিয়ে পণ্ড হয়েছে। সেই সঙ্গে বাল্যবিয়ের আয়োজন করায় কনের পিতার ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার রাতে উপজেলার পাখিমারা গ্রামে বিয়ে বিস্তারিত..

অসুস্থ ডিপজল দুবাইয়ের হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অবস্থায় দুবাইয়ের একটি হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন। তিনি সম্প্রতি শারীরিক খারাপ অবস্থা নিয়েই দুবাই যান। পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে দুটি ব্লক বিস্তারিত..

শীতে রূপচর্চায় এসব ভুল নিয়ম মানলেই বিপদ

হাওর বার্তা ডেস্কঃ শীতের উষ্কখুষ্ক আবহাওয়ায় নানা ধরনের শারীরিক সমস্যা দেখা দেয়। পাশাপাশি ত্বকের বিভিন্ন সমস্যা তো রয়েছেই। এই সময়ে যেকোনো ধরনের ত্বকেরই একটু বাড়তি যত্ন ও পরিচর্যার প্রয়োজন পড়ে। বিস্তারিত..

শীতে অজু ও নামাজ নিয়ে যা বলেছেন বিশ্বনবি

হাওর বার্তা ডেস্কঃ প্রচণ্ড শীতে সকাল-সন্ধ্যায় নামাজ আদায় কষ্টকর। কনকনে শীত ও ঘন কুয়াশার কারণে অজু ও নামাজ আদায়ের কষ্টের বিষয়টি ওঠে এসেছে হাদিসের বর্ণনায়। প্রচণ্ড ঠান্ডায় অজু ও নামাজ বিস্তারিত..

কাল আবারো দেখা যাবে মেসি-রোনালদোর লড়াই

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের সেরা দুই ফুটবলারের নাম জিজ্ঞেস করলে সবার আগে আসবে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর নাম। এই দুজনকে একসঙ্গে মুখোমুখি দেখা মানেই ভক্তদের জন্য বিশেষ কিছু। বিস্তারিত..

বাজারে নতুন ফ্ল্যাগশিপ ‘ক্যামন ১৬ প্রিমিয়ার

হাওর বার্তা ডেস্কঃ দেশের বাজারে টেকনো নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ ফোন ক্যামন ১৬ প্রিমিয়ার। ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে, ৬৪ মেগাপিক্সেল (এমপি) আলট্রা কোয়াড রিয়ার ক্যামেরা ও প্রথম পাইওনিয়ারিং ৪৮ মেগাপিক্সেল বিস্তারিত..

রাজাকারের তালিকা প্রণয়নে আইনের খসড়া অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরে মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী রাজাকার, আলবদর ও আলশামসের সদস্যদের তালিকা প্রণয়নের সুযোগ রেখে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল আইন-২০২০-এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। সোমবার মন্ত্রিসভার বৈঠকে বিদ্যমান আইনটি রহিত বিস্তারিত..

সংঘর্ষের পর বাস-সিএনজি খাদে, নিহত ৩

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের নবীগঞ্জে মুখোমুখি সংঘর্ষের পর বিআরটিসি বাস ও সিএনজি সড়কের পাশে গভীর খাদে পড়ে পানিতে তলিয়ে গেছে।  এতে ঘটনাস্থলেই সিএনজির ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় কয়েকজন বিস্তারিত..

মাস্ক পরার বিষয়ে আবারও জোর দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে নিয়মিতভাবে মাস্ক পরার বিষয়ে আবারও জোর দিয়েছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগ ও  অঙ্গসংগঠনের সকল নেতা কর্মীদের মাস্ক পরে চলতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার দুপুরে বিস্তারিত..