সশস্ত্র বাহিনী আজ জাতির আস্থার প্রতীক: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্য মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশপ্রেম, পেশাদারিত্ব এবং নৈতিকতার আদর্শে স্ব স্ব দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে যাবেন বলে আশা বিস্তারিত..

আমি পূজা উদ্বোধন করিনি, তবু ক্ষমা চাইছি : সাকিব

হাওর বার্তা ডেস্কঃ কলকাতায় সাকিব আল হাসান একটি পূজামণ্ডপে কালীপূজা উদ্বোধন করেছেন। গত ১২ নভেম্বর এমন খবর গণমাধ্যম আর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনার ঝড় উঠে। সেই সমালোচনা চলছিলই। বিস্তারিত..

কিশোরগঞ্জ শহরের কিশোরগ্যাং এর তিন সদস্য র‍্যাবের হাতে আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা শহরের জেলা স্মরণী এলাকা হতে কিশোরগ্যাং এর সদস্য আটক ও তিনটি চাকুউদ্ধার করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার বিস্তারিত..

অস্ট্রেলিয়ার একটি মিথ্যার জন্য লকডাউনে

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আক্রান্ত এক ব্যক্তির মিথ্যা তথ্যের কারণে অস্ট্রেলিয়ার একটি রাজ্যে ছয় দিনের লকডাউন ঘোষণা করা হয়েছিল। বিষয়টি প্রকাশের পর দ্রুত লকডাউন প্রত্যাহারের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। দুদিন আগে বিস্তারিত..

ধর্ম ব্যবসায়ীদেরকে কঠোরভাবে দমন করতে হবে: নৌ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্মকে ব্যবহার করে যারা দেশকে নিশ্চিত অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়, এসব ধর্ম ব্যবসায়ীদেরকে কঠোরভাবে দমন করতে হবে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বিস্তারিত..

১০০ গোল করা নেইমারের উত্তরসূরির দাম ১০ কোটি

হাওর বার্তা ডেস্কঃ করোনাকে পাশ কাটিয়ে ব্রাজিলে ফুটবল ফেরার পর থেকে ঘটনাবহুল কয়েকটা মাস কেটেছে মার্কোস লিওনার্দোর। ব্রাজিলের বিখ্যাত ক্লাব সান্তোসে খেলা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ১৭তম জন্মদিনের কেক কেটেছেন করোনার কারণে বিস্তারিত..

অসুস্থ হয়ে হাসপাতালে বেবী নাজনীন

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্র প্রবাসী ব্ল্যাক ডায়মন্ডখ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। স্থানীয় সময় বুধবার (১৮ নভেম্বর) কিডনিজনিত সমস্যা নিয়ে নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি বিস্তারিত..

এএসপি আনিসুল হত্যা: আসামি ফাতেমা ও ডা. মামুন কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপন হত্যা মামলায় রাজধানীর মাইন্ড এইড হাসপাতালের পরিচালক ফাতেমা খাতুন ও জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট এবং হাসপাতালের রেজিস্ট্রার ডা. আব্দুল্লাহ বিস্তারিত..

করোনায় আরও ১৭ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৩২২ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার বিস্তারিত..

শীতে চুল পড়া থেকে মুক্তি মিলবে খুব সহজেই

হাওর বার্তা ডেস্কঃ শীতকাল খুশকি ও চুল পড়ার সমস্যায় নারী-পুরুষ সবাই ভুগে থাকেন। এই সময় চুল পড়ার পরিমাণ বেড়ে যায়। এজন্য প্রয়োজন চুলের বিশেষ যত্ন। তাই মানতে হবে কয়েকটি সহজ বিস্তারিত..