বলিউডের উর্বশীর ৪২ কোটি টাকার পোশাক

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। মডেলিং হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন। সম্প্রতি প্রথম ভারতীয় তারকা হিসেবে আরব ফ্যাশন উইকে অংশ নেন উর্বশী। এছাড়া এক্সপিডিশন ম্যাগাজিনের বিস্তারিত..

ধর্ষণের শাস্তিতে মৃত্যুদণ্ডের বিধান যুক্ত: বিল সংসদে

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে  ‘নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) বিল-২০২০’ উত্থাপন করা হয়েছে। রোববার (০৮ নভেম্বর) জাতীয় সংসদে এই বিল উত্থাপন করেন  মহিলা ও বিস্তারিত..

ট্রাম্পের পালা শেষ প্রেসিডেন্ট জো বাইডেনের শুরু

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জোসেফ রবিনেট বাইডেন জুনিয়র। হেরে গেলেন ডোনাল্ড ট্রাম্প। একের পর এক রাজ্যে ধাক্কা খেয়েও ভোট পুনর্গণনার দাবিতে অনড় ছিলেন। কিন্তু শেষ রক্ষা বিস্তারিত..

মুসলিম নাগরিকদের ওপর নিষেধাজ্ঞা পরিসমাপ্তি ঘটাবে বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রে ভ্রমণে ১৩টি দেশের মুসলিম নাগরিকদের ওপর নিষেধাজ্ঞা জারি করে ট্রাম্প প্রশাসন। ২০১৭ সালে প্রেসিডেন্টের দায়িত্ব গ্রহণের কিছু দিন পর এক নির্বাহী আদেশ জারি করেন ডোনাল্ড ট্রাম্প। বিস্তারিত..

চলনবিলের দুর্গম এলাকায় অর্ধশত ফাঁদ ও ২০টি পাখি উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ সিংড়ার চলনবিলের প্রায় পাঁচ কিলোমিটার কাদাপানি মাড়িয়ে অর্ধশত পাখি শিকারের ফাঁদ উদ্ধার করেছেন পরিবেশকর্মীরা। উদ্ধার করা হয়েছে জবাই করা চারটি হুটটিটিসহ বিভিন্ন প্রজাতির ২০টি পাখি। শনিবার সিংড়া বিস্তারিত..

নরসুন্দায় জল আনতে ১১১ কোটি টাকা ‘জলে’

হাওর বার্তা ডেস্কঃ ২০১২ সালে নদীর ৩৫ কিলোমিটার পুনর্খননের কাজ শুরু হয়। শেষ হয় ২০১৬ সালে। কিন্তু ১১০ কোটি ৮৫ লাখ টাকার এ কাজে নদীতে পানি আসেনি। কিশোরগঞ্জের নরসুন্দা নদ বিস্তারিত..

বাইডেন-কমলাকে অভিনন্দন রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রোববার এক অভিনন্দনবার্তায় রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্টের বিস্তারিত..

একদিনে আরও ১৮ প্রাণহানি, নতুন শনাক্ত ১৪৭৪

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৪৭৪ জন। রোববার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে বিস্তারিত..

এবার কোটিপতি ‘মিস বুবলি’

হাওর বার্তা ডেস্কঃ গানের সুরে আগেই কোটি দর্শকের মন জয় করেছেন কণ্ঠশিল্পী কোনাল। পাসওয়ার্ডের ‘আগুন লাগাইলো’, বীরে ‘তুমি আমার জীবন’ এ দুই গান কোটি দর্শকদের কাছে পৌঁছানোর পর এবার ‘বীর’ বিস্তারিত..

স্বাধীনতার ইতিহাস বিকৃতিই হচ্ছে বিএনপির গণতন্ত্র : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘স্বাধীনতার ইতিহাস বিকৃতিই হচ্ছে বিএনপির গণতন্ত্র। বিএনপির বহুদলীয় গণতন্ত্রের আরেক রূপ ছিল হ্যাঁ-না ভোট। ৭ নভেম্বর উপলক্ষে ‌‌‘বিএনপি বিস্তারিত..