আগামীকাল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৪৯তম মৃত্যুবার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৪৯তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শনিবার। ১৯৭১ সালের এই দিনে যশোর জেলার গোয়ালহাটি ও ছুটিপুরে পাকবাহিনীর সাথে সম্মুখ যুদ্ধে মৃত্যুবরণ করেন রণাঙ্গনের লড়াকু সৈনিক নূর বিস্তারিত..

শীতের আগাম সবজি চাষে ব্যস্ত কুমিল্লার কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন শাকসবজির আগাম চাষ করে সেই বিবর্ণ মাঠ রাঙিয়ে তুলেছে কৃষকরা। সবজি চাষের জন্য প্রসিদ্ধ কুমিল্লার কয়েকটি গ্রাম ঘুরে চাষিদের মহাকর্মযজ্ঞের এমন দৃশ্য চোখে পড়েছে। কুমিল্লায় শীতের বিস্তারিত..

বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী রাজাপুর তাঁতশিল্প

হাওর বার্তা ডেস্কঃ মেহেরপুরের গাংনীর রাজাপুর গ্রামে প্রায় ৪শ’ তাঁতী পরিবারের বসবাস। এক সময় এই গ্রামের তৈরি শাড়ি, লুঙ্গি ও গামছার কদর ছিল দেশজুড়ে। কিন্তু, নানা সংকটে এখন আর নেই বিস্তারিত..

রাজশাহীর ২০০ সাংবাদিক প্রাধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেল

হাওর বার্তা ডেস্কঃ করোনাকালে পরিস্থিতি মোকাবেলায় সরকারি প্রনোদনা প্রদানের অংশ হিসেবে রাজশাহী অঞ্চলের ২০০ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিস্তারিত..

অর্ধেকও পূরণ হয়নি খাদ্য সংগ্রহের লক্ষ্যমাত্রা

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের ২৬ এপ্রিল থেকে ধান ও ৭ মে থেকে বোরো মৌসুমের চাল সংগ্রহ অভিযান শুরু করে সরকার। লক্ষ্যমাত্রা ধরা হয় সাড়ে ১৯ লাখ মেট্রিক টন। এর বিস্তারিত..

স্মার্টফোন স্লো বা হ্যাং করছে গতি বাড়াবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ তোমার জন্য আমি সবকিছু ছেড়ে দিতে পারি।’ তরুণদের কাছে এই তুমিটা হচ্ছে স্মার্টফোন! কিন্তু স্মার্টফোন পুরনো হওয়ার সঙ্গে সঙ্গে এর কর্মক্ষমতা অনেকটাই কমে যায়। এমনকি অনেক প্রবল বিস্তারিত..

দুই আর দুই পাঁচ সাহেদ বলছেন

হাওর বার্তা ডেস্কঃ রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সিআইডির করা এই মামলায় সাহেদের সঙ্গে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজেরও আট দিনের রিমান্ড মঞ্জুর বিস্তারিত..

ব্রেসলেট নিলামের অর্থে হাসপাতাল তৈরি করবেন মাশরাফী

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসের প্রকোপ দেখা দেয়ার পর থেকেই নানাভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটাররা। ব্যতিক্রম ছিলেন না বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও। নিজের বিস্তারিত..

দেশে একদিনে ২৯ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের কম

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৪ হাজার ৪১২ জনে। এছাড়া নতুন করে শনাক্ত হয়েছেন ১ হাজার ৯২৯ বিস্তারিত..

এবার ‘বিগবস’ এ সালমানের পারিশ্রমিক দ্বিগুন, পাঁচশো কোটি নিয়ে ফিরবেন ঘরে

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের বেশি পারিশ্রমিকপ্রাপ্ত তারকাদের মধ্যে সালমান খান অন্যতম। ছবি প্রতি গড়ে তিনি ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। কিন্তু সম্প্রতি যে গুঞ্জন শোনা যাচ্ছে তা যদি সত্যি বিস্তারিত..