অপরাধের স্বর্গরাজ্য মশিয়ালীতে গড়ে তুলেছেন তিন ভাই জাকারিয়া-জাফরিন- মিল্টন

হাওর বার্তা ডেস্কঃ খুলনার খানজাহান আলী থানাধীন মশিয়ালী গ্রামে ঘটে ভয়ঙ্কর সব অপরাধ। পুলিশ ও প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাজনৈতিক ছত্রছায়ায় অপরাধের স্বর্গরাজ্য হিসেবে মশিয়ালীকে গড়ে তুলেছেন তিন ভাই জাকারিয়া-জাফরিন ও বিস্তারিত..

করোনা সংক্রমণের দ্বিতীয় ধাক্কা আসতে পারে শীতেই

হাওর বার্তা ডেস্কঃ  সারা বিশ্ব জুড়ে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর এই সময় ব্রিটেনের ন্যাশনাল হেলথ সার্ভিসের গবেষকরা জানিয়েছেন করোনা সংক্রমণের দ্বিতীয় ধাক্কা আসতে পারে শীতেই। করোনা সংক্রমণ ও মৃতের বিস্তারিত..

করোনা শনাক্ত রোগীর সংখ্যা দুই লাখ ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা দুই লাখ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও দুই হাজার ৭০৯ জনের মধ্যে প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্ত বিস্তারিত..

শতকোটি টাকা হাতিয়ে নেওয়ার পাঁয়তারা ছিল সাবরিনা আরিফ চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ  করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের নাম করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করেছিলেন জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান সাবরিনা শারমিন হুসাইন (সাবরিনা আরিফ চৌধুরী) ও আরিফুল বিস্তারিত..

৯ আগস্ট থেকে একাদশে ভর্তি শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৯ আগস্ট থেকে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে অনলাইন ভর্তির কার্যক্রম শুরু হচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। রোববার অধ্যাপক মু. জিয়াউল হক (ঢাকা শিক্ষা বিস্তারিত..

রাষ্ট্রপতি আবদুল হামিদের ভাইয়ের মৃত্যুতে ভারতের রাষ্ট্রপতির শোক

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শনিবার রাষ্ট্রপতি আবদুল হামিদকে পাঠানো এক বিস্তারিত..

কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা পরিবার কবরস্থান ও সরকারী খাল দখল করে মাদ্রাসার নির্মানের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা সদরের বিন্নাটি খোরশেদ উদ্দিন ভূঞা দাখিল মাদ্রাসায় এক মুক্তিযোদ্ধার পারিবরিক কবরস্স্থান ও সরকারী খাল দখল করে বিল্ডিং নির্মানের অভিযোগ উঠেছে। খাল ভরাটের কারনে এলাকায় জলাবদ্ধতা বিস্তারিত..

রিজেন্ট হাসপাতালে প্রতারিতদের ক্ষতিপূরণ চেয়ে নোটিশ

হাওর বার্তা ডেস্কঃ রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা ও চিকিৎসায় প্রতারণার শিকার প্রত্যেক পরিবারকে ১০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে আইনি নোটিশ পাঠানো হয়েছে। রোববার সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসানের বিস্তারিত..

করোনার হানা দিয়েছে এবার সাকিব আল হাসানের পরিবারে

হাওর বার্তা ডেস্কঃ মহামারী করোনা ভাইরাস হানা দিয়েছে এবার সাকিব আল হাসানের পরিবারে। আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা। রোববার তার পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। জানা যায়, শনিবার জ্বর বিস্তারিত..

বজরঙ্গী ভাইজানপাঁচ বছর পরেও জাপানের সিনেমা হলে চলছে

হাওর বার্তা ডেস্কঃ মনে আছে সালটা ছিল ২০১৫। রিলিজ হয়েছিল সলমল খানের বজরঙ্গী ভাইজান। ভারত সহ বিশ্বের অনেক দেশের বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছিল এই সিনেমাটি। ৫০০ কোটি টাকার ব্যবসা বিস্তারিত..