এখন থেকে প্রবাসীরাও অভিযোগ জানাতে পারবেন দুদকে

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীরা দুর্নীতি ও অনিয়মের বিষয়ে সরাসরি দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ জানাতে পারবেন। মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় সংস্থাটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এক বিস্তারিত..

মাত্র ২মিনিটেই ‘ফুল চার্জ’ হবে স্মার্টফোন, ১০মিনিটে গাড়ি

হাওর বার্তা ডেস্কঃ একটি স্মার্টফোন পুরোপুরি চার্জ হতে লাগবে মাত্র দুই মিনিট বা ১২০ সেকেন্ড। আর সেই চার্জেই চলবে সারাদিন! শুধু তাই নয় একটি বৈদ্যুতিক গাড়ি চার্জ হতে সময় লাগবে বিস্তারিত..

দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ অবৈধ মোবাইল ফোন বন্ধের বিষয়ে এতো দিন নানা আলোচনা হলেও এবার সত্যি সেগুলো বন্ধের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সরকার। এই প্রক্রিয়ায় প্রায় তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে বিস্তারিত..

শারজাহ আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ফ্লাইট চালুর ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট চালু হতে যাচ্ছে। আমিরাত প্রবাসীদের সুবিধার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান বিমান বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ বিস্তারিত..

ওরসে যাওয়ার পথে চট্টগ্রামে ট্রলারডুবে চারজনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ বাঁশখালীতে পৃথক দুইটি ফিশিং বোটডুবির ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া বেশ কয়েকজন আহত ও নিখোঁজ রয়েছেন। বুধবার সকালে ও দুপুরে উপজেলার কাথারিয়া ইউনিয়ন ও গণ্ডামারা ইউনিয়নের বিস্তারিত..

টাঙ্গাইলের কলেজছাত্র ইশরাক হত্যা মামলায় আরও একজনের স্বীকারোক্তি

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলে কলেজছাত্র তানভীর মাহতাব ইশরাক হত্যা মামলায় আরও এক আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বুধবার টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আবু ফয়সাল (২০)। বিস্তারিত..

ফের বিতর্কিত মন্তব্য যোগীর মরতে এলে কীভাবে বাঁচবে

হাওর বার্তা ডেস্কঃ সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বিরোধী বিক্ষোভ নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করেছেন ভারতের উত্তরপ্রদেশের কট্টর হিন্দুত্ববাদী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কথায় কাজ না হলে গুলি চলবে, দিল্লি বিধানসভা নির্বাচনের আগে বিস্তারিত..

জুন থেকে ভূমি সেবা এক ছাদের নিচে

হাওর বার্তা ডেস্কঃ ভূমি সেবা দেয়া সব দফতর ও সংস্থাকে এক ছাদের নিচে আনা হচ্ছে। ‘এক জায়গায় সব সেবা (ওয়ান স্টপ সার্ভিস)’ দিতে ঢাকার তেজগাঁও এলাকায় নির্মাণাধীন ভূমি ভবন কমপ্লেক্সের বিস্তারিত..

রাজধানী ঢাকা কেন্দ্রিক ছবিতে ক্রিস হেম্সওর্থ

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশে না এসেও রাজধানী ঢাকাকে কেন্দ্র করে গড়ে ওঠা কাহিনি নিয়ে চলচ্চিত্রে অভিনয় করলেন  ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হেম্সওর্থ। ছবির নাম ‘এক্সট্র্যাকশন’। যদিও ছবিটার নাম হওয়ার কথা বিস্তারিত..

ওজন ঝরিয়ে পুরোনো রূপে ঐশ্বরিয়া

হাওর বার্তা ডেস্কঃ হুট করে ওজন ঝরিয়ে ফেললেন ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডের তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যামেরায় দেখা যাচ্ছে নতুন এক ঐশ্বর্যকে। জি নিউজ জানায়, সম্প্রতি ইনস্টাগ্রামে ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের বিস্তারিত..