আল্লামা আনোয়ার শাহ ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামিয়া হাদীস মুফতি মোহাম্মদ আলী

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রখ্যাত আলেম আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামিয়া ইসলামিয়া হানীফিয়া বাঘিবাড়ীর শায়খুল হাদীস ও মহাপরিচালক, ইদারাতুল উলূম আফতাবনগরের প্রতিষ্ঠাতা মুহতামিম ও বিস্তারিত..

লাখো মুসল্লির ঢল বরেণ্য আলেম আল্লামা আনোয়ার শাহের জানাজায়

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রখ্যাত আলেম কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব ও আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ-এর মহাপরিচালক আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর নামাজে জানাজা বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুর ২টায় কিশোরগঞ্জের বিস্তারিত..

কাঁচা বড়ইয়ের টক ঝাল মিষ্টি আঁচার

হাওর বার্তা ডেস্কঃ কাঁচা বড়ইয়ের ভর্তা খেতে অনেকেই পছন্দ করেন। তবে শুধু শীতকালেই কাঁচা বড়ই খাওয়া সম্ভব। সারাবছর তো আর বড়ই পাওয়া যায় না। তাই অনেকেই বড়ইয়ের আঁচার বানিয়ে সংরক্ষণ বিস্তারিত..

চাকরি না করে ১০ জনকে চাকরি দেবো, এই চিন্তা করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ নিজে চাকরি না করে আরও ১০ জনকে চাকরি দেবো- এই চিন্তা নিয়ে যুব সমাজকে নিজের পায়ে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নিজে চাকরি না বিস্তারিত..

বিএনপি নির্বাচনের পরিবেশ নষ্টের পাঁয়তারা করছে : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি ঢাকার দুই সিটির নির্বাচনের পরিবেশ বিনষ্ট করার জন্য একের পর এক ষড়যন্ত্র ও অরাজকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম বিস্তারিত..

শীতকালে পুলি পিঠা নারিকেলের তিল

  হাওর বার্তা ডেস্কঃ শীতকালের পিঠা বেশি সুস্বাদু। এ সময়ে নতুন ধান, খেজুরের রস, আখের গুড় পাওয়া যায়। পিঠা বাংলার আদিম এবং আভিজাত্যপূর্ণ খাবার। বাঙালির লোক ঐতিহ্যে বিভিন্ন পিঠার ইতিহাস বিস্তারিত..

অবিবাহিত নারীরা হিটলারের জন্য সন্তান জন্ম দিতেন

হাওর বার্তা ডেস্কঃ অ্যাডলফ হিটলারকে চেনে না এমন মানুষের সংখ্যা বিশ্বে অনেক কমই আছে! নিষ্ঠুরতার চরম সীমা লঙ্ঘন করেছিলেন তিনি। জঘন্যতম এক মানব হিসেবে ইতিহাসে তার ঠাঁই হয়েছে। চিরকুমার হিটলার বিয়ে বিস্তারিত..

মুগ্ধ, ছেলে আব্রাম খান জয় গানে অপু

হাওর বার্তা ডেস্কঃ তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়। মা-বাবার ম‌তো জয়ও দারুণ জন‌প্রিয়। যার প্রমাণ মে‌লে সামাজিক যোগাযোগ মাধ্যমগু‌লো‌তে। কিছুদিন আগে মা-বাবাকে নিয়ে বিস্তারিত..

নৌকার জোয়ার দেখে ভোটের পরিবেশ নষ্টের চেষ্টা চলছে

হাওর বার্তা ডেস্কঃ নৌকার জোয়ার দেখে বিরোধীপক্ষ নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটিতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তাদের এই চেষ্টা সফল বিস্তারিত..

নিজের রাজনৈতিক দল নিয়ে যা বললেন আজহারী

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের অন্যতম সেরা তাফসির কারক মিজানুর রহমান আজহারী। দেশের জনপ্রিয় এ বক্তা বলেছেন, আমি কোনো রাজনৈতিক দলের এজেন্ট নই। বুধবার রাত পৌনে ১২টায় নিজের ভেরিফায়েড ফেসবুক বিস্তারিত..