ভিপি নুরকে দেখতে হাসপাতালে গেলেন নানক ও বাহাউদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি নুরুল হক নুরসহ অন্যদের দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এসেছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বিস্তারিত..

জীবনমুখী ও মানবকল্যাণ নিবেদিত গবেষণার আহ্বান রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ  রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জীবনমুখী ও মানবকল্যাণে নিবেদিত এবং আন্তর্জাতিক মানের গবেষণার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, উচ্চশিক্ষা ও গবেষণা ওতপ্রোতভাবে জড়িত। একটি সফল গবেষণার বিস্তারিত..

দাঁত ব্যথা ওষুধ ছাড়াই যন্ত্রণা তাড়ান এই উপায়ে

হাওর বার্তা ডেস্কঃ দাঁতের ঠিকমতো যত্ন না নেয়ার ফলে এর ক্ষতি হতে শুরু করে। আর এই ক্ষতির কারণেই এক সময় শুরু হয় ভয়ানক যন্ত্রণা। ব্রাশ না করলেই যে শুধু দাঁতের বিস্তারিত..

শীতের মৌসুমে বিভিন্ন প্রজাতির অতিথি পাখি আগমন রাঙামাটির পাহাড়ে

হাওর বার্তা ডেস্কঃ অতিথি পাখির খুনসুটিতে মুখরিত রাঙামাটির হ্রদ-পাহাড়। শীতের প্রকোপ যতই বাড়ছে, অতিথি পাখির সংখ্যাও তত বাড়ছে। এরই মধ্যে এসেছে শীত প্রধান দেশের রং-বেরংয়ের নানা প্রজাতির পাখি। রাঙামাটির কাপ্তাই বিস্তারিত..

কলার খোসায় ওজন কমবে

হাওর বার্তা ডেস্কঃ শুনে নিশ্চয় অবাক হচ্ছেন! ভাবছেন এটা কীভাবে সম্ভব। তবে এটিই সত্যি। ওজন কমাতে কলার খোসার কোনো বিকল্প হয় না বললেই চলে! এই ফর্মুলাটি এক প্রকার গুপ্তধনের সন্ধান বিস্তারিত..

উইজডেনের ক্রিকেট দশক সেরা সাকিব

হাওর বার্তা ডেস্কঃ গত ১০ বছরের (এক দশক) ওয়ানডে সেরা একাদশের তালিকা প্রকাশ করেছে ইংল্যান্ডের বিখ্যাত ম্যাগাজিন উইজডেন ক্রিকেট সাময়িকী। উইজডেনের সব ক্রিকেট লেখক ও প্রতিনিধিদের রায়ে এবং গত ১০ বিস্তারিত..

শীতে ত্বক সৌন্দর্য সমস্যার সমাধান শুধুই ঘি

হাওর বার্তা ডেস্কঃ যে শীত পড়েছে, আলাদা আলাদা ত্বক-চুল-ঠোঁটের যত্ন নেওয়া সত্যি কঠিন। যদি সব কিছু ভালো রাখতে শুধু একটা কিছু মাখলেই হতো? সে ব্যবস্থাও রয়েছে কিন্তু। শীতে  নিজেকে সুন্দর বিস্তারিত..

টমেটো: হৃদরোগের ঝুঁকি কমায়,শীতকালে ত্বকের ঔজ্জ্বল্য বাড়ায়

হাওর বার্তা ডেস্কঃ বাজারে পাওয়া যাচ্ছে শীতকালীন সবজি টমেটো। পুষ্টিগুণে ভরপুর টমেটো সারা বছর পাওয়া গেলেও শীতকালে দাম কম থাকে। সবজি এবং সালাদ হিসেবে ভিটামিন এবং খনিজ সমৃদ্ধ টমেটোর বেশ বিস্তারিত..

জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার আরো ১০ হাজার ডাক্তার নিয়োগ দেবে

হাওর বার্তা ডেস্কঃ জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার আরো ১০ হাজার ডাক্তার নিয়োগের উদ্যোগ নিয়েছে। এছাড়া ৩৯তম বিসিএস এর মাধ্যমে চার হাজার ৬০৭ জন নতুন ডাক্তার পদায়ন করা হয়েছে। বিস্তারিত..

যেসব ফল অতিরিক্ত খেলে কিডনিতে স্টোন হয়

হাওর বার্তা ডেস্কঃ ফল খেতে আমরা অনেকে পছন্দ করি। তবে কিছু ফল রয়েছে যা অতিরিক্ত খেলে কিডনিতে স্টোন হতে পারে। অতিরিক্ত ভিটামিন ‘সি’ স্টোন হয়ে অনেক সময়েই জমা হয় কিডনিতে। বিস্তারিত..