চিত্রনায়িকা পপি বেজায় চটেছেন

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা পপিকে নিয়ে গণমাধ্যমের একটি খবরে বেজায় চটেছেন এই গ্লামারগার্ল। তাকে নিয়ে এ ধরণের সংবাদ না প্রকাশ করার অনুরোধ জানিয়েছেন। ঘটনার সূত্রপাত ‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্র নিয়ে। লেডি বিস্তারিত..

পেস্তা বাদাম কতটা স্বাস্থ্যকর

হাওর বার্তা ডেস্কঃ আপনি স্বাস্থ্যকর স্ন্যাকস হিসেবে কিছু খেতে চাইলে প্রায় সকল ধরনের বাদামই আপনার খাদ্যতালিকায় থাকার যোগ্যতা রাখে। আমন্ড বাদাম, চিনাবাদাম, কাজু বাদাম, আখরোট বাদাম ও পেস্তা বাদাম- এদের বিস্তারিত..

ক্যান্সার রোগীদের জন্য সুসংবাদ

হাওর বার্তা ডেস্কঃ মানবদেহে নতুন অঙ্গের সন্ধান পেলেন বিজ্ঞানীরা। এর নাম দেয়া হয়েছে ‘ইনস্টারটিটিয়াম। এর অবস্থান শরীরের চামড়ার নিচে। এ ছাড়া ফুসফুস, শিরা ও মাংসপেশির গায়ে থাকা টিস্যু লেয়ারের মধ্যেও বিস্তারিত..

মালয়েশিয়া থেকে অবৈধদের ফিরতে বিমানের টিকিটে ভর্তুকি

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ার ব্যাক ফর গুড কর্মসূচিতে বিমানের টিকিটের মূল্যে দুই হাজার টাকা ছাড় দেয়া হয়েছে। এ কর্মসূচির আওতায় দেশে ফিরতে ইচ্ছুক অবৈধ কর্মীদের এ সুবিধা দেয়া হবে। এ বিস্তারিত..

প্রবাসে নারী কর্মী নিয়োগে আবাসিক প্রশিক্ষণ বাধ্যতামূলক

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসে নারী কর্মীর সুরক্ষা নিশ্চিতে একগুচ্ছ নির্দেশনা দিয়েছে সরকার। এক্ষেত্রে বিদেশগামী নারী কর্মীদের প্রশিক্ষণ সম্পূর্ণভাবে আবাসিক করা হচ্ছে। প্রত্যেক নারী কর্মীর জন্য বাধ্যতামূলক এ আবাসিক প্রশিক্ষণ হবে বিস্তারিত..

টোকাই দিয়ে, ভাড়ায় লোক নিয়ে পোস্টার লাগাতে হয়: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতা বেশি হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘মঞ্চ যত বাড়ছে, নেতা তত বাড়ছে। নেতা যত বাড়ছে, বিস্তারিত..

২০৩০ সালের বাংলাদেশকে কুষ্ঠরোগ মুক্ত করব: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার স্বামীর চাকরির সুবাদে আমি যখন মহাখালী কোয়াটারে থাকতাম তখন সেখানে বেশ কিছু কুষ্ঠরোগী আসতো। আমি তাদের খেতে দিতাম এবং টাকা-পয়সা দিয়ে সাহায্য বিস্তারিত..

দুর্বৃত্তের আগুনে পুড়লো ৬টি মহিষ

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশে দুর্বৃত্তের দেয়া আগুনে নবীর উদ্দিন (৫৫) নামে এক কৃষকের ছয়টি মহিষ পুড়ে ঝলসে গেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে বিস্তারিত..

রংপুর বিভাগে বৃষ্টি হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২-৩ দিনের মধ্যে রংপুর বিভাগের বিভিন্নস্থানে বৃষ্টি হতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। ওই সময় সেখানে রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে। আজ সকাল ৯টা থেকে পরবর্তী বিস্তারিত..

সর্বোচ্চ আদালতে বসলো ৮ সিসিটিভি ক্যামেরা

হাওর বার্তা ডেস্কঃ  দেশের সর্বোচ্চ আদালতে আপিল বিভাগের এজলাস কক্ষে আটটি ক্লোজড সার্কিট (সিসি) টিভি ক্যামেরা বসানো হয়েছে। বুধবার সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বিষয়টি মনিটরিং করেছেন। সকালে প্রথমবারের মতো বিস্তারিত..