প্রযুক্তির কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহণ বৃদ্ধিতে আয়োজন

হাওর বার্তাঃতথ্যপ্রযুক্তিতে নারীর আগ্রহ তৈরি ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে প্রযুক্তির কর্মক্ষেত্রে তাদের অংশগ্রহণ বৃদ্ধিতে সিলেট ও দিনাজপুরে চলছে নানা আয়োজন। বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) এ আয়োজন করছে। ১৪ সেপ্টেম্বর বিস্তারিত..

কুতুববাগ দরবারে ফাতেহা শরিফ শুরু

 হাওর বার্তাঃহযরত মাওলানা কুতুবুদ্দীন আহমদ খান মাতুয়াইলী (রহ.)-এর ওফাত দিবস উপলক্ষে আজ রোববার কুতুববাগ দরবারে শুরু হয়েছে দু’দিনব্যাপী পবিত্র ফাতেহা শরিফ। আখেরি নবীর সত্য তরিকার বাণী প্রচারের লক্ষ্যে কোরআন, হাদিস, বিস্তারিত..

মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম

হাওর বার্তাঃজাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাবেক সিনিয়র সচিব নাছিমা বেগমকে। এর আগে তিনি সমাজকল্যাণ মন্ত্রণালয় এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। বিস্তারিত..

নিরাপত্তা চেয়ে সিলেটের অর্ধশতাধিক সাংবাদিকের জিডি

হাওর বার্তাঃসিলেটে সাদা পোশাকে সাংবাদিক গ্রেফতারের ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে এসএমপির কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ইলেকট্রনিক মিডিয়ার ৫৬ জন সাংবাদিক। রোববার বেলা দেড়টার দিকে তারা একযোগে থানায় গিয়ে বিস্তারিত..

ফেদেরার-নাদাল জুটির দেখা মিলল না

হাওর বার্তাঃনাদালকে পরামর্শ দিচ্ছেন ফেদেরার, আর পাশ থেকে সেটা শুনছেন বিয়র্ন বোর্গ। এমন কিছু দেখার সুযোগ করে দিচ্ছে লেভার কাপ। ছবি: রয়টার্সএ ম্যাচের অপেক্ষায় ছিলেন সবাই। এর আগেও এমন কিছু বিস্তারিত..

ব্যাংক নোটের আদলে কোনো টোকেন নয়

  হাওর বার্তাঃব্যাংক নোটের আদলে কোনো বিল, টিকিট বা টোকেন ব্যবহারে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। ব্যাংক নোটের আদলে কিছু প্রস্তুত ও ব্যবহার আইনত দণ্ডনীয় উল্লেখ করে সংস্থাটি এর ব্যবহার বন্ধ বিস্তারিত..

মোহামেডান–ভিক্টোরিয়াসহ চার ক্লাবে ক্যাসিনো আছে জানত না পুলিশ

হাওর বার্তঃরাজধানীর মতিঝিলে ক্লাবপাড়ায় অভিযান চালিয়ে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও দিলকুশা ক্লাব থেকে অন্তত ১২টি ক্যাসিনো বোর্ডসহ বিপুল পরিমাণ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। গোপন বিস্তারিত..

ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা

হাওর বার্তাঃফ্রান্সের পূর্বাঞ্চলীয় কোলমার শহরের একটি মসজিদে গাড়ি হামলার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। শনিবার স্থানীয় সময় রাত ৮টার দিকে কোলমার গ্র্যান্ড মসজিদে এ হামলার ঘটনা বিস্তারিত..

অ্যান্ড্রু কিশোরের কেমো থেরাপি চলছে, দেখতে গেলেন ওমর সানি

হাওর বার্তাঃ কিংবদন্তি কণ্ঠশিল্পী অ্যান্ড্রু কিশোর ক্যানসারে আক্রান্ত হয়েছেন।  ডাক্তাররা জানিয়েছেন, তার শরীরের এড্রেনাল গ্লান্ড-এ একটি টিউমার হয়, সেখান থেকেই ক্যানসার ভাইরাস বাসা বাঁধে। গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে বিস্তারিত..

ইবিতে প্রক্টরের পদত্যাগ দাবি ছাত্রলীগের, মূলফটকে তালা

হাওর বার্তাঃপ্রক্টরের পদত্যাগ দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মূলফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা। রবিবার সন্ধ্যায় এ দাবিতে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয় বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন তারা। শেষ খবর বিস্তারিত..