আমার বেঁচে থাকার প্রতিটি মুহূর্ত মৃত্যুর চেয়ে কষ্টকর: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ বাবা, মা, ভাইদের হত্যার কথা বলতে গিয়ে আপ্লুত শেখ হাসিনা বলেছেন, তার বেঁচে থাকা মৃত্যুর চেয়ে কষ্টকর। আজ শুক্রবার রাজধানীতে জাতীয় শোক দিবসের আলোচনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..

আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ বছরের এই সময়টায় ডেঙ্গুর প্রকোপ অনেক বেড়ে যায়। অন্যান্য বছরের চেয়ে এবার ডেঙ্গুর প্রকোপ অনেক বেশি। এজন্য নিজেদের সতর্ক থাকতে হবে। মাঝে মাঝে সুস্থ থাকার পরও বেশ বিস্তারিত..

মাশরাফীর অবসর নিয়ে তার সঙ্গে আলোচনা করবে বিসিবি

হাওর বার্তা ডেস্কঃ মাশরাফী বিন মোর্ত্তজার অবসর পরিকল্পনা নিয়ে তার সঙ্গে আলোচনা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে অধিনায়ককে বিদায় দিতে বিশেষ পরিকল্পনা থাকায় আগামী দুই দিনের মধ্যেই তার সঙ্গে বিস্তারিত..

কমলা ও মাল্টা চাষে ভাগ্য বদলের স্বপ্ন দেখছেন তরুণরাও

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জনপ্রিয় হয়েছে মাল্টা ও কমলা চাষ। অল্প শ্রম ও পুঁজিতে বেশি লাভ হওয়ায় উপজেলার কৃষকদের পাশাপাশি কমলা ও মাল্টা চাষে ভাগ্য বদলের স্বপ্ন দেখছেন তরুণরাও। কৃষি বিস্তারিত..

সেনাবাহিনী প্রধান ৪দিনের সরকারি সফরে ইন্দোনেশিয়া যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ চার দিনের সরকারি সফরে ইন্দোনেশিয়া যাবেন। আগামী রোববার ভোরে তিনি ইন্দোনেশিয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে সহকারী তথ্য বিস্তারিত..

৩ সিটিতে মেয়র পদে বিএনপির সম্ভাব্য প্রার্থী যারা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। নির্বাচন সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা মাঠ গোছানো শুরু করছেন। ৩০ বিস্তারিত..

সুনামগঞ্জে বিক্রি করে দেয়া ১ শিশু উদ্ধার, আটক ৩ জন

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের জামালগঞ্জে এক শিশুকে চুরি করে বিক্রি করে দেয়ার তিন দিন পর তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত জোবেদা খাতুন, মাবেল মিয়া ও কবির হোসেন নামের বিস্তারিত..

শ্রাবণ ফুরিয়ে গেছে, এসেছে শরৎ

হাওর বার্তা ডেস্কঃ নদীর কিনার ঘেঁষে কাশগুচ্ছে মৃদু হাওয়ার দোলা। মাথার ওপর নীল আকাশে পেঁজা তুলোর মতো ভেসে বেড়ানো সাদা মেঘ কিংবা শিউলিতলায় ফুলের গল্পব্দমাখা স্নিগ্ধ ভোর—ইট-কংক্রিটের নাগরিক জীবনে শরতের এ বিস্তারিত..

৯ দিনে ৭২ কোটি ডলার রেমিট্যান্স

হাওর বার্তা ডেস্কঃ কোরবানির ঈদ সামনে রেখে বিপুল রেমিট্যান্স (বিদেশে থাকা বাংলাদেশিদের পাঠানো অর্থ) পাঠিয়েছেন প্রবাসীরা। আর এ কারণে চলতি আগস্ট মাসের নয় দিনেই ৭২ কোটি ডলারের রেমিট্যান্স দেশে এসেছে। বিস্তারিত..

রেকর্ড পরিমাণ ডেঙ্গু রোগীর সংখ্যা, ৮৪ শতাংশ সুস্থ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ সারাদেশের সরকারি-বেসরকারি হাসপাতালে সর্বোচ্চ সংখ্যক ৫০ হাজার ডেঙ্গু রোগী ভর্তি করা হয়েছে। স্বাধীনতা-উত্তর বাংলাদেশের ইতিহাসে এটি রেকর্ড পরিমাণ সংখ্যা। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২ বিস্তারিত..