তৃতীয় বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড শুরু

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয়বারের মতো শুরু হচ্ছে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত এ প্রতিযোগিতায় বিজয়ীরা মনোনীত হবে অ্যাপিকটা অ্যাওয়ার্ডসের জন্য। চলতি বছরের অ্যাপিকটা বিস্তারিত..

দেশের ১৫ হাজার মুক্তিযোদ্ধাকে দেয়া হবে বাসস্থান

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উৎযাপনে জেলা প্রশাসকদের সক্রিয় সহযোগিতা চেয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, মহান এই নেতার বিস্তারিত..

ভুয়া পুলিশের গাড়িতে ২৭ লক্ষ টাকা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রামপুরায় পুলিশ পরিচয় দেওয়া এক প্রতারকের প্রাইভেটকার থেকে নগদ ২৭ লাখ ১৯ হাজার ১০০ টাকা উদ্ধার করেছে র‌্যাব। তার নাম কবির হোসেন শেখ (৩৮)। এছাড়া প্রাইভেটকারটি বিস্তারিত..

পুড়ানো হলো শিক্ষার্থীদের ৫০০ মোবাইল ফোন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ধানমন্ডি আইডিয়াল কলেজের পাঁচ শতাধিক শিক্ষার্থীর ব্যবহৃত মোবাইল ফোন ভেঙে ফেলা হয়েছে। কলেজ অধ্যক্ষ জসিম উদ্দিনের নেতৃত্বে মোবাইল ভেঙে পরে তা পুড়িয়ে ফেলা হয় বলে শিক্ষার্থীদের বিস্তারিত..

২৯ জুলাই থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি আগামী ২৯ জুলাই থেকে শুরু হতে পারে বলে জানা গেছে। তবে কোনদিন কোন তারিখের টিকিট দেওয়া হবে তা জানা বিস্তারিত..

বিশ্ব ক্রিকেটের নতুন রাজা ইংল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ এমন কিছুর জন্য কি ক্রিকেট বিশ্ব প্রস্তুত ছিল? মোটেও না! বিশ্বকাপের আগের এগারো আসরের ফাইনালে একটি ম্যাচও টাই হয়নি। শুধু ফাইনালে কেন? বিশ্বকাপে টাই হয়েছে কয়টি? হাতে বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা উশু এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভাপতি মিল্টন ও সম্পাদক রনি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ উশু ফেডারেশন ১৯ মার্চ ২০১৭ তারিখ অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটি সভার সিদ্ধান্ত মোতাবেক গত ৯ জুলাই আব্দুস সোবহান গোলাপ এম.পি স্বাক্ষরিত এক পত্রে তিনি বাংলাদেশ উশু ফেডারেশনের বিস্তারিত..

মেয়েরা সবাই সাবধান ও সতর্ক হওয়া জরুরী

হাওর বার্তা ডেস্কঃ ১। রাতে একা বহুতল ভবনের লিফটে উঠার সময় যদি কোন অচেনা এবং সন্দেহজনক পুরুষের পাল্লায় পরেন তখন কি করনীয়? বিশেষজ্ঞরা বলেনঃ ধরুন আপনি ১৩ তালায় যাবেন, লিফটে বিস্তারিত..

বিশ্বকাপ শিরোপার ফাইনালে আম্পায়ার থাকছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ দেখতে দেখতে শেষ হতে চলেছে ২০১৯ বিশ্বকাপের এবারের আসর। দুই সেমিফাইনাল শেষে এখন বাকি আছে মাত্র একটি ম্যাচ, ফাইনাল। ইতিমধ্যেই তৈরি হয়ে গেছে মঞ্চ, অপেক্ষা শুধু মাঠের বিস্তারিত..

দুর্নীতির চেয়েও ভয়াবহ প্রশাসনের কাজের ধীর গতি: পরিকল্পনা মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আমলাতান্ত্রিক জটিলতা ও কাজের ধীর গতি দুর্নীতির চেয়েও ভয়াবহ বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে দেশ ও দেশের বিস্তারিত..