পাওয়া গেছে সেই ইডেনছাত্রী বিন্দুর খোঁজ

হাওর বার্তা ডেস্কঃ ট্রেনে করে কমলাপুর থেকে খালার বাড়ি উত্তরায় যাওয়ার পথে নিখোঁজ হওয়ায় ইডেন কলেজের ছাত্রী নাফিসা নেওয়াজ বিন্দুর খোঁজ মিলেছে। প্রায় ৩৮ ঘণ্টা পর শুক্রবার ভোরে ঢাকার মোহাম্মদপুরের একটি বিস্তারিত..

দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে নারী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশের উন্নয়নে নারী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আশা করছি নারীর এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আজ শুক্রবার বাংলা একাডেমিতে দুদিনব্যাপী ‘উইমেন অব দ্য বিস্তারিত..

শিগগিরই মোবাইল অ্যাপে মিলবে ট্রেনের সব টিকিট

হাওর বার্তা ডেস্কঃ শিগগিরই ট্রেনের সব টিকিট মোবাইল অ্যাপের মাধ্যমে বিক্রির কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। অ্যাপের মাধ্যমে বিকাশ বা অন্যান্য মাধ্যমে টাকা পরিশোধ করে অনলাইনে বিস্তারিত..

লিবিয়ায় বাংলাদেশিদের সতর্ক থাকার পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ লিবিয়ার রাজধানী ত্রিপোলি ও এর পার্শ্ববর্তী শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সাবধানতা অবলম্বন ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছে দেশটিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস। আজ শুক্রবার দূতাবাসের এক বিজ্ঞপ্তিতে জানানো বিস্তারিত..

পুলিশের এসআই পদে নিয়োগ বিজ্ঞপ্তি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নারী ও পুরুষ উভয় প্রার্থীই আবেদনের সুযোগ পাবেন। প্রার্থীদের শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষাসহ লিখিত বিস্তারিত..

রমজান পরিবহনের একটি বাসচাপায় গোলাম মোস্তফা কলেজছাত্র নিহত

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ডেমরা-রামপুরা সড়কে রমজান পরিবহনের একটি বাসের চাপায় গোলাম মোস্তফা কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনার জেরে জুমা নামাজের পর মোস্তফা মাঝি নামক এলাকায় ডেমরা-রামপুরা সড়ক বিস্তারিত..

সুলতান-মোকাব্বিরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান ও মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুরকে অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ বিস্তারিত..

নায়িকা জ্যাকুলিনের নতুন ভিডিও ভাইরাল (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কান বংশোদ্ভুত জ্যাকুলিন ফার্নান্দেজ বলিউড লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। বলিউড সুপারস্টার সালমান খানের প্রিয় নায়িকাদের মধ্যেও জ্যাকুলিন একজন। সাবেক মিস শ্রীলঙ্কা জ্যাকুলিন ফার্নান্দেজ ইতোমধ্যে বলিউডে কাটিয়ে ফেললেন বিস্তারিত..

সুস্থ থাকতে জেনে নিন রাসূল (সা.) এর আহার পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ দেহ প্রশান্ত মন আমাদের এই দুনিয়ার জীবনে এনে দেয় জান্নাতি সুখ। তাই আমাদের উচিত দেহমনে সুস্থ থাকার চেষ্টা করা। সুস্থ থাকার জন্য অনেক চেষ্টা-তদবিরই আমরা করি। বিস্তারিত..

রোহিঙ্গাদের উপর হেলিকপ্টার হামলা, নিহত ৫

মিয়ানমারে ফের রোহিঙ্গাদের উপর সামরিক হেলিকপ্টার হামলা। এতে নিহত হয়েছেন ৫ জন, গুরুতর আহত হয়েছে ১৩ জন বলে জানা গেছে। রাখাইনে সামরিক হেলিকপ্টার থেকে রোহিঙ্গাদের উপর হামলা চালানো হয়। বুধবার বিস্তারিত..