পেনড্রাইভ-মেমোরি কার্ড ফরমেট না হলে কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রযুক্তির এই যুগে আমরা কম-বেশি অনেক ডিভাইস ব্যবহার করি। আর পেন ড্রাইভ, মেমোরি কার্ড তো তরুণ-তরুণীদের জন্য প্রয়োজনীয় একটি পণ্য। এই প্রয়োজনীয় জিনিসটি যদি ফরমেট না হয় বিস্তারিত..

বাংলাদেশ পুলিশের ৯ ডিআইজি কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ৯ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বিস্তারিত..

একাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন ২৪ এপ্রিল

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আগামী ২৪ এপ্রিল। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হবে বলে সংসদ সূত্রে জানা গেছে। আজ বুধবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার বিস্তারিত..

দেশে কোনো তরুণ বেকার থাকবে না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের কোনো তরুণ বেকার থাকবে না। বেকারত্ব দূর করতে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। দেশে অনেক বিদেশি বিনিয়োগ আসছে, যার মূল লক্ষ্য কর্মসংস্থান। বিস্তারিত..

কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল (কেইজেড) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার বেলা ১১ টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী একযোগে কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চলসহ দেশের বিভিন্ন অঞ্চলের বিস্তারিত..

বয়স লুকিয়ে চাকরি, অধ্যক্ষের বেতন কর্তনের আদেশ

হাওর বার্তা ডেস্কঃ বয়স নিয়ে লুকোচুরির দায়ে বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শচীন কুমার রায়ের দুই বছরের বেতন কর্তনের আদেশ দেওয়া হয়েছে। সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয় বিস্তারিত..

ছেলের সঙ্গে এসএসসি পাশ, সেই মা এবার এইচএসসি পরীক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ বয়সের বাধাকে উপেক্ষা করে নাটোরের বাগাতিপাড়ায় ছেলের সঙ্গে এসএসসি পরীক্ষায় উত্তীর্ন হয়ে আলোচনায় এসেছিলেন মা মলি রাণী। ৩৭ বছর বয়সে এবার তিনি এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। কারিগরি শিক্ষা বিস্তারিত..

আইপিএলে মূল লক্ষ্যের কথা জানালেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ আইপিএলের ১২তম আসরে হার দিয়ে শুরু হলেও পরে দুই ম্যাচে জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তাদের পরবর্তী ম্যাচ আগামীকাল বৃহস্পতিবার। প্রতিপক্ষ দিল্লি। এই ম্যাচেও গত ম্যাচের পারফর্ম্যান্স ধরে বিস্তারিত..

মোদি–রাহুল–অমিতের নজর উত্তর–পূর্ব ভারতে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনে এবার বাড়তি গুরুত্ব পাচ্ছে দেশটির উত্তর–পূর্বাঞ্চল। শনিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভোট প্রচার শেষ করে দিল্লি ফিরে গিয়ে গতকাল মঙ্গলবার ফের এসেছেন এখানে ভোট বিস্তারিত..

বিয়ে ছাড়াই ৯ বছর সংসার, লঞ্চে ধরা প্রেমিক-প্রেমিকা

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে এবং কাবিন ছাড়াই দীর্ঘ নয় বছর ধরে সংসার করছেন তরুণ-তরুণী। অবশেষে লঞ্চযোগে গ্রামের বাড়ি থেকে আসার সময় পুলিশের হাতে ধরা পড়েছেন এই প্রেমিক যুগল। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিস্তারিত..