শরীর ও হার্ট ব্যথা মুক্ত রাখার দোয়া

হাওর বার্তা ডেস্কঃ মানুষের শরীরে অনেক সময় নানা ব্যথা বেদনা অনুভব হয়ে থাকে। এ ব্যথা বেদনা থেকে পরিত্রাণ পেতে হাদিসে কিছু গুরুত্বপূর্ণ আমল ও দোয়া করার জন্য বলা হয়েছে। হজরত বিস্তারিত..

সেনা ও ত্রাণ নিয়ে ভেনেজুয়েলায় রুশ বিমান

হাওর বার্তা ডেস্কঃ পঁয়ত্রিশ হাজার টন জরুরি সাহায্য এবং একজন কমান্ডারের নেতৃত্বে ১০০ সেনা নিয়ে ভেনেজুয়েলার রাজধানী কারাকাসে রাশিয়ান দুটি বিমান অবতরণ করেছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, ভেনিজুয়েলার জনগণের জন্য বিস্তারিত..

ইভিএমে ময়মনসিংহ সিটির কর্পোরেশনের ৫ মে ভোটগ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৫ মে ভোটগ্রহণের দিন নির্ধারণ করে এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আজ সোমবার (২৫ মার্চ) বিস্তারিত..

১ এপ্রিল থেকে সব কোচিং বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষা চলাকালে আগামী ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত দেশের সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ বিস্তারিত..

আর্জেন্টিনার জার্সির অযোগ্য ওরা: ম্যারাডোনা

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের পর দুই ম্যাচে হারের স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। একটি ব্রাজিলের বিপক্ষে। অপরটি সর্বশেষ ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে। স্পেনের মাদ্রিদে ওই ম্যাচে মেসি ফিরলেও জয়ের দেখা পায়নি আলবেসেলেস্তেরা। বিস্তারিত..

‘স্কোয়াশ’ চাষে লাভবান কিশোরগঞ্জের চাষীরা

হাওর বার্তা ডেস্কঃ ‘স্কোয়াশ’ চাষ করে সফল হয়েছেন কিশোরগঞ্জের কৃষকেরা। এবারে ঔষধি গুন সম্পন্ন পুষ্টিগুনে ভরা আঁশ জাতীয় এই সবজি চাষে অল্প সময়ে ভালো ফলন পাওয়ায় আগ্রহী হচ্ছেন অন্যরা। কিশোরগঞ্জের বিস্তারিত..

প্রবৃদ্ধি ৮ ভাগ অর্জন করতে যাচ্ছি: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজকের বাংলাদেশ আমাদের এক দশকের প্রচেষ্টার বাংলাদেশ। আমরা আমাদের প্রবৃদ্ধি এ অর্থবছরে আট ভাগ অর্জন করতে যাচ্ছি। আমাদের মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার বিস্তারিত..

খালেদার মুক্তির দাবিতে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অনশন কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালী জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অনশন কর্মসূচি পালিত হয়েছে। নোয়াখালী প্রেসক্লাবের সামনে সোমবার (২৫মার্চ) সকাল ১১টা বিস্তারিত..

বিশিষ্টজনদের হাতে স্বাধীনতা পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সর্বোচ্চ বেসামরিক নাগরিক সম্মাননা স্বাধীনতা পুরস্কার-২০১৯ তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে চলতি বছর ১২ জন বিশিষ্ট ব্যক্তি ও বিস্তারিত..

সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন এইচএসসি ও সমমান পরীক্ষা চলাকালে সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকার কথা জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘এইচএসসি ও সমমানের পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত বিস্তারিত..