রাজশাহীর উন্নয়নে পাশে থাকবে নরওয়ে

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী মহানগরীর উন্নয়নে সব সময় পাশে থাকার আশ্বাস দিয়েছে নরওয়ে। বুধবার দুপুরে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে মতবিনিময়কালে এ আশ্বাস দেন বাংলাদেশে নিযুক্ত বিস্তারিত..

চতুর্থ ধাপে পাঁচ বিভাগের ১২২ উপজেলায় ভোট হবে ৩১ মার্চ

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। চতুর্থ ধাপে পাঁচ বিভাগের ১২২ উপজেলায় ভোট হবে ৩১ মার্চ। আজ বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বিস্তারিত..

পদ্মা বহুমুখী সেতুতে বসল অষ্টম স্প্যান

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা বহুমুখী সেতুতে বসল অষ্টম স্প্যান। বুধবার দুপুর ১২টা ৩৫ মিনিটে শরীয়তপুরের জাজিরা প্রান্তে ৩৫ ও ৩৬ নম্বর পিলারের ওপর স্প্যানটি বসানো হয়। এর ফলে দৃশ্যমান হলো বিস্তারিত..

হজমশক্তি বাড়ায় পুদিনা পাতার চা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের বিভিন্ন জায়গায় অনেকে পুদিনা পাতার চা পান করতে পছন্দ করেন। শুধু স্বাদ বা গন্ধের জন্য নয়, অনেক অঞ্চলে এই চা ওষুধি হিসাবেও ব্যবহার করা হয। বিভিন্ন বিস্তারিত..

সুনামগঞ্জের বিভিন্ন হাওর রক্ষা বাঁধের কাজ শেষ হয়নি শঙ্কিত কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের বিভিন্ন হাওরের বাঁধের কাজ শেষের মেয়াদ আর মাত্র ৮ দিন বাকি। কিন্তু অধিকাংশ ঝুঁকিপূর্ণ প্রকল্পের ক্লোজারের মাটি ভরাটের কাজ এখনও শেষ না হওয়ায় হাওর পাড়ের কৃষকদের বিস্তারিত..

২১ ফেব্রুয়ারি : ডিএমপির ট্রাফিক নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জনসাধারণের সদয় অবগতি ও প্রতিপালনের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং বিস্তারিত..

নাইকো দুর্নীতি মামলার শুনানি পিছিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অনুপস্থিতির কারণে আবারও পেছানো হলো নাইকো দুর্নীতি মামলার শুনানি। ৩ মার্চ পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত। আজ বুধবার পুরাতন কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার ৯ বিস্তারিত..

২১ গুণীজনকে একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ ২১ গুণীজনকে একুশে পদক-২০১৯ প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদকপ্রাপ্তদের হাতে সম্মাননা তুলে দেন। বিস্তারিত..

১২ দেশ ঘুরে ১২ বার বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ একটা বিয়ের অনুষ্ঠানের খাটনিতেই ক্লান্ত হয়ে পড়েন অনেকে। বিশেষ করে যারা প্রথাগত নিয়মে সামাজিক রীতিনীতি মেনে বিয়ে করেন। কিন্তু ১২ বার ১২টি দেশে বিয়ে! শুনেছেন কখনও? ক্যালিফোর্নিয়ার এক বিস্তারিত..

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১ মার্চ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ১২২টি উপজেলায় আগামী ৩১ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আজ বুধবার নির্বাচন কমিশন (ইসি) হেলালুদ্দীন আহমদ এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। বিস্তারিত..