কিশোরগঞ্জ-১ আসনে নৌকার নতুন মাঝি সৈয়দ আশরাফের বোন লিপি

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শূন্য হওয়া আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন তার বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। আজ শনিবার (২৬ বিস্তারিত..

কুমিল্লায় নিহত ১৩ শ্রমিকের লাশ হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার চৌদ্দগ্রামে কয়লার ট্রাকচাপায় নিহত ১৩ শ্রমিকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে নীলফামারী জেলা প্রশাসন। আজ শনিবার (২৬ জানুয়ারি) সকাল ৮টায় স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর প্রক্রিয়া শুরু বিস্তারিত..

ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ আবার পা দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার যার সঙ্গে তার সম্পর্কের কথা শোনা যাচ্ছে, তিনি এক এয়ারলাইন কোম্পানিতে কেবিন ক্রু সুপারভাইজার। পার্ক সার্কাস অঞ্চলের এক পাঞ্জাবি পরিবারের ছেলে বিস্তারিত..

ভারতরত্নে ভূষিত প্রণব মুখার্জিকে শেখ হাসিনার অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি সর্বোচ্চ অসামরিক রাষ্ট্রীয় পদক ‘ভারতরত্ন’-এ ভূষিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

আইন কর্মকর্তা নিয়োগ প্রক্রিয়ায় সমঅধিকারের দাবি

হাওর বার্তা ডেস্কঃ সরকারের আইন কর্মকর্তা নিয়োগ প্রক্রিয়ায় সমঅধিকারের দাবি জানিয়েছেন দৃষ্টি প্রতিবন্ধী আইনজীবীরা। আজ শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ব্লাইন্ড ল গ্রাজুয়েটস অ্যান্ড অ্যাডভোকেটস সোসাইটি বাংলাদেশের (ব্লাসবিডি) দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এ বিস্তারিত..

তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকায় এবার শীতের আমেজ সেভাবে টের পাওয়া না গেলেও টানা প্রায় একমাস শৈত্যপ্রবাহ বয়ে গেছে দেশের কোথাও না কোথাও। তবে শীত এখন অনেকটাই কমে গেছে। আগামী বিস্তারিত..

জাতীয় ঐক্যের ডাক প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ বিভেদ ভুলে দেশকে এগিয়ে নিয়ে যেতে মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িকতার ভিত্তিতে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা তৃতীয়বার ও মোট চতুর্থবারের মতো সরকার গঠন করে বিস্তারিত..

ব্রেক্সিট প্রশ্নে ঐক্য খোঁজার আহ্বান রানির

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের রানি দ্বিতীয় এলিজাবেথ দেশের মানুষের প্রতি ভিন্নমত ভুলে ঐক্য খুঁজে বের করার আহ্বান জানিয়েছেন। নোরফোক এ স্থানীয় একটি নারী বিষয়ক প্রতিষ্ঠানের ১শ’বছর পূর্তি অনুষ্ঠানে দেওয়া ভাষণে বিস্তারিত..

কলেজ-বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে লাগবে ডোপ টেস্ট

হাওর বার্তা ডেস্কঃ দেশে মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান অত্যন্ত কার্যকরভাবে চললেও মাদকাসক্তদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের কার্যক্রমে গতি নেই। ডোপ টেস্ট বা পরীক্ষা পুরোপুরি চালু না করায় সরকারি চাকরি বিস্তারিত..

দৈনিক ও অনলাইন হাওর বার্তার সম্পাদক ও প্রকাশকের মা মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক ও অনলাইন হাওর বার্তা প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ জাকির হোসাইনের মা আর নেই, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বিস্তারিত..