কি আছে মিডিয়ায় দেয়া এরশাদের নতুন চিঠিতে

হাওর বার্তা ডেস্কঃ সংবাদ মাধ্যমে ফের চিঠি দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ শুক্রবার তার ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ চিঠি পাঠান। অবশ্য চিঠিটি গত ১৬ বিস্তারিত..

যে কারণে জুমআর নামাযে আগে উপস্থিত হবেন

হাওর বার্তা ডেস্কঃ জুমআর দিন মুসলমানের সাপ্তাহিক ঈদের দিন। বুখারি শরীফে এসেছে, উম্মতে মুহাম্মদীর জন্য এটি একটি মহান দিন। এ জুমআর দিনটিকে সম্মান করা ইহুদী-নাসারাদের উপর ফরয করা হয়েছিল; কিন্তু বিস্তারিত..

৯০ বছর ধরে টিকে আছে কাগজের বাড়ি

হাওর বার্তা ডেস্কঃ বাড়ি তৈরি করার সময় আমরা ইট, বালু, রোড, সিমেন্ট ব্যবহার করে থাকি। কারণ আমরা চাই আমাদের অনেক সখের তৈরি বাড়িটি যেন ঝোড়বৃষ্টিতে ভেঙে না যায়। বাড়িটি যেন বিস্তারিত..

আপেল যে কারণে ফ্রিজে রাখবেন

হাওর বার্তা ডেস্কঃ ইংরেজিতে একটা প্রবাদ আছে, ‘অ্যান অ্যাপল আ ডে কিপস দ্য ডক্টর অ্যাওয়ে’। অর্থাৎ প্রতিদিন একটি করে আপেল খেলে আপনার আর চিকিৎসকের শরণাপন্ন হওয়ার প্রয়োজন পড়বে না। এ বিস্তারিত..

কর্মস্থলে শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি

হাওর বার্তা ডেস্কঃ কর্মস্থলে শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব)। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে নির্মাণ শ্রমিকদের দাবি দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশ ও র‌্যালি বিস্তারিত..

চীনের হুয়াওয়ে ফোন ব্যবহারে নিষেধাজ্ঞা দেবে পশ্চিমারা

হাওর বার্তা ডেস্কঃ মোবাইল ফোন নেটওয়ার্কের পরবর্তী জেনারেশন বা ৫জি থেকে চীনা প্রযুক্তি জায়ান্ট হুয়াওয়ের ফোন ব্যবহারে নিষেধাজ্ঞা দেওয়ার চিন্তাভাবনা করছে পশ্চিমা দেশগুলো। জার্মানির রাজধানী বার্লিন নিরাপত্তার প্রয়োজনীয় দিকগুলো কঠোরভাবে বিস্তারিত..

গ্রাম বাংলার পুরাতন ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহে অনুষ্ঠিত হলো গ্রাম বাংলার পুরাতন ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা। প্রাচীন এই ঐতিহ্যকে ধরে রাখতে বৃহস্পতিবার দিনব্যাপী সদর উপজেলার বেতাই গ্রামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকাল বিস্তারিত..

আহত হয়ে হাসপাতালে অভিনেতা হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের অভিনেতা হিরো আলম। এতে বেশ রক্তক্ষরণ হয়েছে তার। রড ঢোকার পরপরই তাকে নেয়া হয় রাজধানীর বনশ্রীর ফারায়েজী বিস্তারিত..

আওয়ামী লীগের জয় ও জাতীয় উন্নয়ন

হাওর বার্তা ডেস্কঃ সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশে বিদেশে এখনো কথা চলছে। দেশি বিদেশি পর্যবেক্ষক মহল নির্বাচনকে আন্তর্জাতিক মানের, সুষ্ঠু, অবাধ ও অংশগ্রহণমূলক বলে মতামত দিয়েছে। তবে বিস্তারিত..

বাজারে দাম কমেছে সবজির

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর অধিকাংশ কাঁচাবাজারে গত সপ্তাহের তুলনায় গড়ে প্রতি কেজি সবজিতে ৫ টাকা থেকে ৭ টাকা কমেছে। আজ শুক্রবার রাজধানীর জিগাতলা, রায়ের বাজার কাঁচাবাজার ঘুরে এ চিত্র দেখা বিস্তারিত..